Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Virat Kohli

টিম বাসে নয়, অনুশীলন শেষে ‘বিরাট’ গাড়িতে একা মাঠ ছাড়তেই ভক্তদের ঘেরাটোপে কোহলি

দলের সঙ্গে অনুশীলন করতে যাচ্ছেন না বিরাট কোহলি। নিজের দামি গাড়িতে চড়ে মাঠে যাচ্ছেন তিনি। অনুশীলন শেষে মাঠ ছাড়তেই ভক্তেরা ঘিরে ধরল তাঁকে।

Virat Kohli leaving Arun Jaitley Stadium in his own car

দলের সঙ্গে টিম বাসে অনুশীলন করতে যাচ্ছেন না বিরাট কোহলি। নিজের গাড়িতে চেপে যাতায়াত করছেন তিনি। ছবি: পিটিআই

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৪৪
Share: Save:

টিম বাসে করে অনুশীলনে যাচ্ছেন না বিরাট কোহলি। নিজের দামি গাড়িতে করে যাতায়াত করছেন ভারতের প্রাক্তন অধিনায়ক। বৃহস্পতিবার অনুশীলন শেষে নিজের গাড়িতে মাঠ ছাড়তেই ভক্তরা ঘিরে ধরলেন কোহলিকে।

বৃহস্পতিবার ভারতীয় দলের অনুশীলন দেখার জন্য ফিরোজ শাহ কোটলার (বর্তমানে অরুণ জেটলি স্টেডিয়াম) বাইরে ভক্তদের ভিড় জমেছিল। অনুশীলন শেষে বিরাট নিজের গাড়িতে চড়ে স্টেডিয়াম থেকে বার হন। তাঁর গাড়ি বাইরে বেরতেই ভক্তরা সেই গাড়ি ঘিরে ধরেন। গাড়ি বাইরে থেকেই বিরাটের ছবি তুলতে থাকেন তাঁরা। বেশ কিছু ক্ষণের চেষ্টায় বিরাটের গাড়ি সেখান থেকে বার করতে সক্ষম হন নিরাপত্তারক্ষীরা।

শেষ বার ২০১৯-এর মার্চে কোটলায় খেলেছিলেন কোহলি। সেটা ছিল এক দিনের ম্যাচে। তার পরের মাসে আইপিএলে আরসিবি-র হয়ে খেলেছিলেন দিল্লির বিরুদ্ধে। দিল্লি তাঁর ঘরের মাঠ। ছোটবেলা থেকে এই মাঠে তাঁর অনেক স্মৃতি জড়িয়ে রয়েছে। রঞ্জি ছাড়াও ঘরোয়া ক্রিকেটে বিভিন্ন বয়সভিত্তিক স্তরে প্রচুর ম্যাচ খেলেছেন। ১৭ তারিখ থেকে শুরু হতে চলা টেস্টেও সব নজর তাঁর দিকেই থাকবে। ঘরের মাঠে টেস্ট হওয়ায় বাড়ি থেকে গাড়ি চালিয়ে যাওয়ার ‘লোভনীয়’ সুযোগ হাতছাড়া করতে চাননি তিনি।

কোহলির পোস্ট করা ছবিতে তাঁকে অনুশীলনের জার্সি পরে থাকতে দেখা গিয়েছে। সঙ্গে লিখেছেন, “অনেক দিন পরে দিল্লিতে লম্বা গাড়ি চালিয়ে স্টেডিয়ামে এলাম। খুব নস্ট্যালজিক অনুভূতি হচ্ছে।”

ভারতীয় দল সূত্রে খবর, কোহলি দলের সঙ্গে হোটেলে থাকছেন না। গুরুগ্রামে তাঁর বাড়ি রয়েছে। সেখানেই পরিবারের সঙ্গে থাকছেন তিনি। অনেক দিন পরে দিল্লিতে এসেছেন, তাই পরিবারের সঙ্গে সময় কাটাতে চাইছেন ভারতের প্রাক্তন অধিনায়ক। এমনকি ফিরোজ শাহ কোটলার মাঠে নিজের গাড়িতেই যাতায়াত করছেন কোহলি। দলের সঙ্গে কোনও বিবাদ নয়, পরিবারের সঙ্গে থাকার জন্যই এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli India Cricket India vs Australia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE