Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Neymar

তিন বোনকে যৌন সম্পর্কের প্রস্তাব! মাঠের বাইরে অন্য ‘হ্যাটট্রিক’ চান নেমার

আবার বিতর্কে জড়িয়েছেন নেমার। ব্রাজিলীয় ফুটবলার নাকি তিন বোনের সঙ্গে যৌন সম্পর্ক করতে চেয়েছিলেন। বার বার নাকি একই প্রস্তাব দিয়েছেন তিনি।

Picture of Brazilian footballer Neymar

আরও এক বার বিতর্কে জড়িয়েছেন নেমার। এ বার মাঠের বাইরে অন্য হ্যাটট্রিক করতে চেয়েছেন ব্রাজিলীয় ফুটবলার। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:৫৩
Share: Save:

মাঠের বাইরে অন্য হ্যাটট্রিক করতে চান নেমার। তিন বোনকে যৌন সম্পর্কের প্রস্তাব দিয়েছেন ব্রাজিলীয় তারকা ফুটবলার। এক বার নয়, বার বার তিন বোনকে একই প্রস্তাব দিয়েছেন নেমার। এত দিন ফাঁস হয়েছে সেই ঘটনা।

ব্রাজিলের মডেল কি আলভেস ও তাঁর দুই যমজ বোনের সঙ্গে যৌন সম্পর্ক করতে চান নেমার। ব্রাজিলের এক সংবাদপত্রে এ কথা খোলসা করেছেন আলভেস। তিনি জানিয়েছেন, প্যারিস সঁ জরমঁর হয়ে খেলার সময় তাঁর সঙ্গে যোগাযোগ হয় নেমারের। দু’জন একই দেশের হওয়ায় কথাবার্তা চলতে থাকে। কয়েক দিন কথাবার্তা চলার পরেই নাকি তাঁকে যৌন সম্পর্কের প্রস্তাব দেন নেমার। তিনি তাতে রাজি হননি।

আলভেসের দাবি, সেখানেই থেমে থাকেননি নেমার। আলভেসের দুই যমজ বোনের সঙ্গে যোগাযোগ করেন নেমার। তাঁদের সঙ্গে বেশ কিছু দিন কথাবার্তার পরে তাঁদেরও যৌন সম্পর্কের প্রস্তাব দেন ফুটবলার। পরে এই ঘটনা জানতে পারেন আলভেস।

ব্রাজিলীয় মডেল বলেছেন, ‘‘আমি জানতাম না আমার বোনেদের সঙ্গে নেমারের যোগাযোগ রয়েছে। পরে এক দিন ফোনে ওদের সঙ্গে কথা বলার সময় নেমারের প্রসঙ্গ ওঠে। তখনই সবটা জানতে পারি। আমি অবাক হয়ে যাই যে নেমার আমাকে যা যা বলেছে, সেই একই কথা আমার বোনেদের বলেছে। আমরা কেউ ওর প্রস্তাবে রাজি হইনি। কিন্তু তার পরেও নেমার সেই একই কাজ করে যাচ্ছে। তাই বাধ্য হয়ে সংবাদমাধ্যমে সব কথা বলেছি।’’ এই বিষয়ে নেমার অবশ্য কিছু বলেননি।

স্যান্টোস থেকে বার্সেলোনায় নেমারের ট্রান্সফার নিয়ে দীর্ঘ দিন ধরে জলঘোলা হয়েছে। কর ফাঁকি, আর্থিক তছরুপের মতো একাধিক মামলা হয়েছে স্পেনের আদালতে। নেমার বার্সেলোনা ছেড়ে প্যারিসে যাওয়ার পরেও তাঁকে স্পেনের আদালতে হাজির হতে হয়েছে। বার্সেলোনায় সেই ট্রান্সফারের চুক্তির একটি শর্ত হঠাৎই প্রকাশ্যে এসেছে, যা নিয়ে হইচই পড়ে গিয়েছে ফুটবল মহলে। বলা হয়েছে, নেমারের বাবা নাকি বার্সেলোনাকে হুঁশিয়ারি দিয়েছিলেন যে, তাঁকে মহিলা সঙ্গীর জোগান দিতে হবে। তবেই চুক্তিতে সই করতে দেবেন ছেলেকে।

এই তথ্য ফাঁস করেছেন স্যান্টোসের প্রাক্তন প্রেসিডেন্ট লুইস আলভারো দা অলিভিয়েরা রিবেইরো। বার্সেলোনায় আসার সময় নেমারের এজেন্ট ছিলেন তাঁর বাবাই। আট বছর আগেই এই দাবি করেছিলেন রিবেইরো, যা আবার প্রকাশ্যে এসেছে। নেমারের বাবার চূড়ান্ত সমালোচনা করেছেন তিনি। জানিয়েছেন, লন্ডনের হোটেলে মহিলা, বিনামূল্যে কফি এবং ব্রাজিলের ম্যাচ দেখতে যাওয়ার জন্যে বিনামূল্যে বিমানের ব্যবস্থা করার দাবি করেছিলেন নেমারের বাবা। সেই দাবি পূরণ করার পরেই বার্সেলোনায় সই করার সবুজ সঙ্কেত মেলে। সেই ঘটনা নিয়েও ব্যাপক বিতর্ক হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Neymar Brazil Football Physical Relationship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE