Advertisement
০৩ মে ২০২৪
Rishabh Pant

১০ ঘণ্টা পার, ঋষভ পন্থের দুর্ঘটনার পরে টুইট বিরাট কোহলির, কী লিখলেন তিনি?

শুক্রবার ভোর ৫.৩০ নাগাদ উত্তরাখণ্ডে দুর্ঘটনায় পড়েন ঋষভ পন্থ। সকাল থেকে সেই খবর ছড়িয়ে পড়তেই বিভিন্ন মহল থেকে শুভেচ্ছাবার্তা ভেসে আসতে থাকে। শুক্রবার দুপুর ৩টে নাগাদ টুইট করলেন বিরাট কোহলি।

পন্থকে নিয়ে শুক্রবার দুপুর ৩টে নাগাদ টুইট করলেন বিরাট কোহলি। দু’টি বাক্যে নিজের অনুভূতি বুঝিয়ে দিলেন তিনি।

পন্থকে নিয়ে শুক্রবার দুপুর ৩টে নাগাদ টুইট করলেন বিরাট কোহলি। দু’টি বাক্যে নিজের অনুভূতি বুঝিয়ে দিলেন তিনি। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২২ ১৬:৩৮
Share: Save:

শুক্রবার ভোর ৫.৩০ নাগাদ উত্তরাখণ্ডে দুর্ঘটনায় পড়েন ঋষভ পন্থ। সকাল থেকে সেই খবর ছড়িয়ে পড়তেই বিভিন্ন মহল থেকে সুস্থতা কামনা করে বার্তা ভেসে আসতে থাকে। ভারতীয় দলের বর্তমান এবং প্রাক্তন ক্রিকেটাররা একের পর এক টুইট করতে থাকেন। কিন্তু তাঁর টুইট কিছুতেই দেখা যাচ্ছিল না। অবশেষে শুক্রবার দুপুর ৩টে নাগাদ টুইট করলেন বিরাট কোহলি। দু’টি বাক্যে নিজের অনুভূতি বুঝিয়ে দিলেন তিনি।

কোহলি লিখেছেন, “তাড়াতাড়ি ঠিক হয়ে ওঠো ঋষভ পন্থ। তোমার সুস্থতার জন্য প্রার্থনা করছি।” মাত্র দু’টি বাক্যে প্রাক্তন সতীর্থকে শুভেচ্ছা জানানোয় সমালোচনা করেছেন অনেক ক্রিকেট সমর্থকই। শুধু তাই নয়, কেন কোহলির বার্তা দিতে দেরি হল, সেটা নিয়েও সমালোচনার মুখে পড়তে হয়েছে।

কোহলির আগেই অনেকে পন্থের সুস্থতা কামনা করে বার্তা দিয়েছেন। সচিন তেন্ডুলকর লিখেছেন, “খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠা ঋষভ পন্থ। আমার সব প্রার্থনা তোমার সঙ্গে রয়েছে।” পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার ওয়াসিম আক্রম লিখেছেন, “ঋষভ পন্থের দুর্ঘটনার ব্যাপারে দুঃখজনক খবর পাচ্ছি। আশা করি তরুণ ক্রিকেটার দ্রুত সুস্থ হয়ে উঠবে এবং ক্রিকেটে ফিরবে। প্রার্থনা রইল।”

ভারতীয় দলে ঋষভের সতীর্থ কেএল রাহুল লিখেছেন, “আমার সমস্ত ভালবাসা এবং শুভেচ্ছা রইল ঋষভ পন্থের জন্যে। দ্রুত এবং সফল ভাবে সুস্থ হয়ে ওঠো।” শুভমন গিল লিখেছেন, “বন্ধু ঋষভ পন্থের দ্রুত সুস্থতা কামনা করছি। আশা করি তাড়াতাড়ি ক্রিকেট মাঠে ফিরতে পারবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rishabh Pant Virat Kohli Car Accident Tweet
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE