Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Shubhman Gill

Shubhman Gill: ৯৮ রান করা শুভমনকে শতরান পাইয়ে দিল বিরাটের দল!

ক্যারিবিয়ান সফরে শতরান করলেন শুভমন গিল! এমনটাই জানিয়েছিল আরসিবি। পরে সেই টুইট মুছে দেয় তারা।

—ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ জুলাই ২০২২ ১৬:১২
Share: Save:

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে শুভমন গিল নাকি শতরান করেছেন! কোনও স্কোরবোর্ডে তো লেখা নেই। তা হলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর যে টুইট করে জানাল, আন্তর্জাতিক ক্রিকেটে প্রথম শতরান করেছেন শুভমন। ৯৮ রানে অপরাজিত থাকা শুভমনকে নিয়ে এমন পোস্ট ঘিরেই শোরগোল। বিরাট কোহলীর দলের ভুল টুইটের ছবি ঘুরছে নেটমাধ্যমে। পরে যদিও সেই টুইট মুছে দেয় আরসিবি।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে বৃষ্টিবিঘ্নিত ম্যাচে প্রথমে ব্যাট করে ভারত। শিখর ধবন ৫৮ রান করে আউট হলেও শেষ পর্যন্ত অপরাজিত ছিলেন শুভমন। বার বার বৃষ্টির জন্য ম্যাচ বন্ধ হচ্ছিল। ভারত ৩৬ ওভার ব্যাটিং করে। শুভমন অপরাজিত থাকেন ৯৮ রানে। সেই অবস্থায় বৃষ্টি শুরু হয়। আর ব্যাট করতে নামেনি ভারত। কিন্তু ভুলবশত শতরানের জন্য শুভমনকে শুভেচ্ছা জানিয়ে টুইট করে আরসিবি। সেই টুইট মোছার আগেই নেটমাধ্যমে ভাইরাল হয়ে যায় ছবি।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ৯৮ বলে ৯৮ রান করেন শুভমন। আর দু’রান করলেই পেয়ে যেতেন আন্তর্জাতিক ক্রিকেটে তাঁর প্রথম শতরান। ২২ বছরের তরুণ ওপেনার টেস্ট ক্রিকেটে ভারতের হয়ে নিয়মিত খেললেও শতরান আসেনি। এক দিনের ক্রিকেটে দু’বছর পর মাঠে নেমেছিলেন তিনি। মাত্র দু’রানের জন্য শতরানের মাইলফলক ছোঁয়া হল না তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE