Advertisement
০৩ মে ২০২৪
Asia Cup 2023

ফাইনালের আগে ভারতীয় দলে বদল, ম্যারাথন বৈঠকের পরেই এশিয়া কাপের দলে নতুন ক্রিকেটার

ভারতীয় দলে বদল। এশিয়া কাপের ফাইনালের আগে দলে একটি পরিবর্তন করলেন রোহিত শর্মারা। তিন ঘণ্টার ম্যারাথন বৈঠকের পরেই জানাল ভারতীয় ক্রিকেট বোর্ড।

Rohit Sharma

রোহিত শর্মা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৩ ২২:০৮
Share: Save:

ওয়াশিংটন সুন্দরকে দলে নিল ভারত। চোট পাওয়া অক্ষর পটেলের জায়গায় দলে এলেন তিনি। ভারতীয় দলে বদল। এশিয়া কাপের ফাইনালের আগে দলে একটি পরিবর্তন করলেন রোহিত শর্মারা। তিন ঘণ্টার ম্যারাথন বৈঠকের পরেই জানাল ভারতীয় ক্রিকেট বোর্ড।

বাংলাদেশের বিরুদ্ধে খেলতে নেমে চোট পেয়েছিলেন অক্ষর। ব্যাট করার সময় তাঁর হাতে একাধিক বার বল লাগে। তখনই মনে হয়েছিল চোট পেয়েছেন ভারতীয় অলরাউন্ডার। সেই আশঙ্কা সত্যি হয় ওয়াশিংটনকে তড়িঘড়ি শ্রীলঙ্কায় নিয়ে যাওয়ায়। শেষ পর্যন্ত তাঁকে দলে নিল ভারত। এশিয়া কাপের ফাইনালে খেলতে পারবেন না অক্ষর।

শনিবার কলম্বোয় তিন ঘণ্টার ম্যারাথন বৈঠক হয় রোহিত শর্মা, রাহুল দ্রাবিড় এবং অজিত আগরকরের মধ্যে। সেখানে অক্ষরের চোট নিয়েও আলোচনা হয়। সেই বৈঠকের পরেই বোর্ডের তরফে ঘোষণা করা হয় যে, ওয়াশিংটনকে দলে নেওয়া হচ্ছে। অক্ষরের বাঁহাতি চোট রয়েছে বলেও জানানো হয়েছে। বিশ্বকাপের আগে এই চোট চিন্তার কারণ হতে পারে রোহিতের জন্য।

শনিবারের বৈঠক শুরু হয়েছিল দ্রাবিড় এবং ব্যাটিং কোচ বিক্রম রাঠৌরের মধ্যে। সেখানে যোগ দেন রোহিত এবং আগরকর। পরে বৈঠকে যোগ দেন বোলিং কোচ পরেশ মামব্রে এবং ফিল্ডিং কোচ টি দিলীপ। ছ’জন মিলে দীর্ঘ ক্ষণ দল নিয়ে কথা বলেন। তিন ঘণ্টার বেশি সময় ধরে তাঁরা কথা বলেন। রাঠৌর, মামব্রে এবং দিলীপ বৈঠক থেকে বেরিয়ে যাওয়ার পর আরও ঘণ্টা খানেক আলোচনা করেন দ্রাবিড়, রোহিত এবং আগরকর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE