Advertisement
২৪ জুন ২০২৪
India-West Indies

West Indies: ভারতকে টি-টোয়েন্টি সিরিজে কী ভাবে কাবু করতে চাইছে ওয়েস্ট ইন্ডিজ

ভারত এবং বাংলাদেশের কাছে পর পর এক দিনের সিরিজ হারায় দলে অলরাউন্ডার বাড়াল ওয়েস্ট ইন্ডিজ। টি-টোয়েন্টি সিরিজের ১৬ জনের দলে পাঁচ জন অলরাউন্ডার।

দলের ফিরলেন হেটমেয়ার।

দলের ফিরলেন হেটমেয়ার। ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ জুলাই ২০২২ ১৫:১৪
Share: Save:

টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করল ওয়েস্ট ইন্ডিজ। ভারত এবং নিউজিল্যান্ডের বিরুদ্ধে দুই সিরিজের জন্যই ১৬ সদস্যের দল ঘোষণা করা হয়েছে। দীর্ঘ দিন পর জাতীয় দলে ফিরলেন শিমরন হেটমেয়ার।

টি-টোয়েন্টি দল নির্বাচনে অলরাউন্ডারদের গুরুত্ব দিলেন ক্যারিবিয়ান নির্বাচকরা। হেটমেয়ারের পাশাপাশি দলে রাখা হয়েছে জেসন হোল্ডারকেও। উল্লেখ্য, গত টি-টোয়েন্টি বিশ্বকাপের পর আর দেশের হয়ে খেলেননি হেটমেয়ার। ভারতের বিরুদ্ধে এক দিনের সিরিজে দীর্ঘ দিন পর দলে ফেরেন হোল্ডারও। কোভিড সংক্রমণের জন্য প্রথম দু’টি ম্যাচ খেলতে পারেননি তিনি।

ভারত এবং বাংলাদেশের বিরুদ্ধে এক দিনের সিরিজ হারার পর শক্তিশালী দল গঠনের উপর জোর দিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের নির্বাচকরা। দলে রাখা হয়েছে ওবেড ম্যাকয়, কিমো পল, ডমিনিক ড্রাকসের মতো অলরাউন্ডারদের। নেতৃত্ব দেবেন নিকোলাস পুরান। সহ-অধিনায়ক রভম্যান পাওয়েল। টি-টোয়েন্টি সিরিজে ভারতীয় দলকে নেতৃত্ব দেবেন রোহিত শর্মা। শুক্রবার থেকে শুরু হচ্ছে দু’দেশের পাঁচ ম্যাচের সিরিজ। ত্রিনিদাদে প্রথম ম্যাচ।

ওয়েস্ট ইন্ডিজ দল: নিকোলাস পুরান (অধিনায়ক), রোভম্যান পাওয়েল (সহ-অধিনায়ক), শামার ব্রুকস, ডমিনিক ড্রেকস, শিমরন হেটমেয়ার, জেসন হোল্ডার, আকেল হোসেন, আলজারি জোসেফ, ব্র্যান্ডন কিং, কাইল মেয়ার্স, ওবেদ ম্যাকয়, কিমো পল, রোমারিও শেফার্ড, ওডিন স্মিথ, ডেভন থমাস এবং হেডেন ওয়ালশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE