Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Chris Gayle

মাঠের বাইরে ক্রিস গেল আবার ছন্দে, কী করলেন জন্মদিনের পার্টিতে

বিশেষ কয়েক জন ছাড়া গেলের আয়োজিত পার্টিতে প্রবেশের অধিকার ছিল না কারও। পার্টির ভিডিয়ো নিজেই নেট মাধ্যমে পোস্ট করেছেন গেল। কী হল সেই পার্টিতে? কেমন ছিল আয়োজন? এসেছিলেনই বা কারা?

পার্টির ছবি পোস্ট করে আবার শিরোনামে গেল।

পার্টির ছবি পোস্ট করে আবার শিরোনামে গেল। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২২ ১৯:১৯
Share: Save:

ক্রিকেট নেই। নিখাদ ছুটি কাটাচ্ছেন ক্রিস গেল। তাঁর সেই ছুটি কাটানোই খবরের শিরোনামে। আমোদ-প্রমোদের মধ্যেই থাকতে পছন্দ করেন গেল। রঙিন জীবনের জন্য বার বার শিরোনামে উঠে এসেছেন ক্যারিবিয়ান ব্যাটার। গেল আবার খবরে উঠে এসেছেন ঠিক সে কারণেই।

আগামী ২১ সেপ্টেম্বর জন্মদিন গেলের। নিজের জন্মদিন উপলক্ষ্যে কয়েক দিন আগেই একটি পার্টির আয়োজন করেছিলেন ক্যারিবিয়ান ব্যাটার। পার্টিটি হয় প্রশান্ত মহাসাগরের বুকে একটি নৌকায়। সকলের অবশ্য প্রবেশের অনুমতি ছিল না। উপস্থিত ছিলেন গেলের আমন্ত্রিত নির্দিষ্ট কয়েক জন। তাঁরা সকলেই মহিলা।

স্বল্পবসনা বিভিন্ন বয়সের মহিলাকে নিয়ে সারাটা দিন নীল সাগরের বুকে কাটিয়েছেন গেল। ছিল পান-ভোজনের বিপুল আয়োজন। আর গানের তালে নাচ। নেটমাধ্যমে ভক্তদের সঙ্গে সঙ্গীনিদের নাচের ভিডিয়ো ভাগ করে নিয়েছেন গেল। সেই ভিডিয়োর তলায় গেল লিখেছেন, ‘এই মহিলারা কেউ চলে যাচ্ছেন না, আমিও এঁদের ছাড়ছি না।’

গেল এমন রঙিন দিন যাপনেই অভ্যস্ত। তাঁর অধিকাংশ রাতই কাটে নৈশক্লাবে। তাঁর পোস্ট করা ভিডিয়ো ভাইরালও হয়েছে। ভক্ত, অনুরাগীরা নানা মন্তব্য করেছেন। জানিয়েছেন জন্মদিনের আগাম শুভেচ্ছা। ৪২ বছরের ক্রিকেটারের আগ্রাসী ব্যাটিংয়ের মতোই আকর্ষণীয় তাঁর জীবন-যাপনের নানা কায়দা। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা না করলেও গেল এখন মূলত বিভিন্ন দেশে ফ্র্যাঞ্চাইজি লিগে খেলেন। ২০২২ সালে আইপিএলে না খেললেও আগামী মরসুমে আবার খেলার ইঙ্গিত দিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের ওপেনিং ব্যাটার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

chris gayle West Indies Party Cricketer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE