Advertisement
১৮ জুন ২০২৪
West Indies

West Indies vs England: অস্ট্রেলিয়ার পর ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধেও লজ্জার হার ইংল্যান্ডের

ওয়েস্ট ইন্ডিজের হয়ে চার উইকেট নেন হোল্ডার। দু’টি উইকেট নেন শেল্ডন কটরেল।

টি-টোয়েন্টি ক্রিকেটে এটাই হোল্ডারের সেরা বোলিং।

টি-টোয়েন্টি ক্রিকেটে এটাই হোল্ডারের সেরা বোলিং। ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২২ ১০:৩৯
Share: Save:

অ্যাশেজে একটি টেস্টও জিততে পারেনি জো রুটের দল। এ বার টি-টোয়েন্টিতেও পরাজিত ইংল্যান্ড। ক্যারিবিয়ান সফরে গিয়ে প্রথম ম্যাচেই হারতে হল অইন মর্গ্যানের দলকে। ৯ উইকেটে হারতে হল তাদের।

প্রথমে ব্যাট করতে নেমে জেসন হোল্ডারের দাপটে ইংল্যান্ডের ব্যাটারদের কেউই বড় রান তুলতে পারেননি। সর্বোচ্চ ক্রিস জর্ডনের ২৮ রান। অধিনায়ক মর্গ্যান করেন ১৭ রান। ব্যর্থ দুই ওপেনার জেসন রয় (৬ রান) এবং টম ব্যান্টনও (৪ রান)। চার নম্বরে ব্যাট করতে নেমে মইন আলি প্রথম বলেই আউট হয়ে যান। শেষ দিকে জর্ডন এবং আদিল রশিদ (২২) রান না করলে ১০০ রানের গণ্ডিও পার করতে পারত না ইংল্যান্ড। ১৯.৪ ওভারে ১০৩ রানে শেষ হয়ে যায় তাদের ইনিংস।

ওয়েস্ট ইন্ডিজের হয়ে চার উইকেট নেন হোল্ডার। টি-টোয়েন্টি ক্রিকেটে এটাই হোল্ডারের সেরা বোলিং। দু’টি উইকেট নেন শেল্ডন কটরেল। একটি করে উইকেট নিয়েছেন আকিল হোসেইন, রোমারিয়ো শেফার্ড এবং ফ্যাবিয়ান অ্যালেন।

১০৪ রানের লক্ষ্য তাড়া করতে নেমে কোনও অসুবিধাতেই পড়তে হয়নি ক্যারিবিয়ানবাহিনীকে। ওপেনার ব্রেন্ডন কিং অপরাজিত থাকেন ৫২ রানে। শাই হোপ করেন ২০ রান। নিকোলাস পুরান অপরাজিত থাকেন ২৭ রানে। মাত্র এক উইকেট হারিয়েই জয়ের রান তুলে নেয় ওয়েস্ট ইন্ডিজ।

অধিনায়ক কায়রন পোলার্ড বলেন, “এই জয় সহজ ছিল না। ছেলেরা মাঠে নেমে জয় ছিনিয়ে নিয়েছে।” মর্গ্যান আশা করছেন পরের ম্যাচেই সব কিছু বদলে যাবে। পাঁচ ম্যাচের সিরিজে ১-০ এগিয়ে গেল ওয়েস্ট ইন্ডিজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE