Advertisement
০২ মে ২০২৪
Chris Gayle

পেট্রল পাম্পে হাজির ক্রিস গেল, গাড়ি ঢুকলেই এগিয়ে যাচ্ছেন, কী করছেন ক্যারিবিয়ান তারকা?

ক্রিকেট মাঠ ছেড়ে অন্য ভূমিকায় দেখা গেল ক্রিস গেলকে। জামাইকার একটি গ্যাস স্টেশনে পৌঁছে যান ওয়েস্ট ইন্ডিজ়ের ক্রিকেটার। সেখানে গিয়ে কী করলেন ‘ইউনিভার্স বস’।

cricket

ক্রিস গেল। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৪ ১৭:৪৮
Share: Save:

তাঁর হাতে ব্যাট দেখতেই বেশি পছন্দ করেন ক্রিকেটপ্রেমীরা। তাঁর ব্যাট থেকে বার হওয়া একের পর এক ছক্কা উপভোগ করেন সবাই। ক্রিজ়ে তাঁর দাপট তাঁকে নাম দিয়েছে ‘ইউনিভার্স বস’। সেই ক্রিস গেলকে দেখা গেল অন্য ভূমিকায়। জামাইকার একটি গ্যাস স্টেশনে পৌঁছে যান ওয়েস্ট ইন্ডিজ়ের ক্রিকেটার। সেখানে গিয়ে নানা কর্মকাণ্ড করলেন গেল।

গেলের ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। সেখানে দেখা যাচ্ছে, জামাইকার একটি গ্যাস স্টেশনে গিয়েছেন তিনি। সেখানে যাঁরা গাড়িতে গ্যাস ভরাতে যান তাঁরা গেলকে দেখে চমকে যান। প্রত্যেকের সঙ্গে নিজস্বী তোলেন গেল। তাঁকে বলতে শোনা যায়, ‘‘আজ তোমরা খুব ভাগ্যবান। আর সব খরচ আমার।’’

জামাইকার পোর্টমোরের টেক্সাকো গ্যাস স্টেশনের কর্মীরা জানিয়েছেন, সে দিন সেখানে যাঁরা গ্যাস ভরাতে এসেছিলেন তাঁদের সবার টাকা দিয়েছেন গেল। তিনি কেন এই কাণ্ড করেছেন তার কারণ অবশ্য জানা যায়নি। সবাই বলছেন, গেল এমনই। তিনি কখন কী করবেন তার কোনও যুক্তি থাকে না।

ওয়েস্ট ইন্ডিজ়ের হয়ে ৩০১টি এক দিন, ১০৩টি টেস্ট ও ৭৯টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন গেল। সব মিলিয়ে ১৯,৫৯৪ রান করেছেন তিনি। তার মধ্যে আন্তর্জাতিক ক্রিকেটে রয়েছে ১০,৪৮০ রান। আন্তর্জাতিক ক্রিকেটে ৪২টি শতরান করেছেন তিনি। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর না নিলেও দীর্ঘ দিন জাতীয় দলে সুযোগ পাননি গেল। তাতে যে তাঁর জনপ্রিয়তা একটুও কমেনি তা বোঝা গিয়েছে গ্যাস স্টেশনের সেই ভিডিয়োতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chris Gayle West Indies Cricket Petrol Pump
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE