Advertisement
২৫ এপ্রিল ২০২৪
WPL 2023

সৌরভের প্রস্তাব রাখলেন না, মুম্বই চললেন ঝুলন, মেয়েদের আইপিএলে বোলিং কোচ বাংলার পেসার

সৌরভের অনুরোধ রাখলেন না ঝুলন। মুম্বই দলের বোলিং কোচ হবে বাংলার পেসার। সৌরভ তাঁকে দিল্লির কোচ হিসাবে চেয়েছিলেন। কিন্তু রাজি হলেন না ঝুলন।

Sourav Ganguly and Jhulan Goswami

সৌরভ গঙ্গোপাধ্যায়ের অনুরোধ ফেরালেন ঝুলন গোস্বামী। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:০৪
Share: Save:

সদ্য আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন ঝুলন গোস্বামী। ভারতের প্রাক্তন অধিনায়ক এবং বাংলার পেসারকে এ বার মেয়েদের আইপিএলে দেখা যাবে কোচ হিসাবে। মুম্বইয়ের বোলিং কোচ হবেন ঝুলন। তাঁকে দিল্লির কোচ হওয়ার প্রস্তাব দিয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। কিন্তু সেই প্রস্তাব ফিরিয়ে মুম্বই যাচ্ছেন ঝুলন।

ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রাক্তন সভাপতি সৌরভ। সেই দায়িত্ব ছাড়ার পর তিনি আবার দিল্লি ক্যাপিটালস দলে ফিরছেন। এর আগে সেই দলের মেন্টর ছিলেন তিনি। এ বার সেই ফ্র্যাঞ্চাইজির সব দলের ক্রিকেট ম্যানেজার সৌরভ। মেয়েদের দলের জন্য তাই ঝুলনকে চেয়েছিলেন তিনি। কিন্তু রাজি হননি ঝুলন। সৌরভ বলেন, “ঝুলন মুম্বই যাচ্ছে। আমরাও ওকে চেয়েছিলাম। কিন্তু ও মুম্বইকে বেছে নিয়েছে।”

আন্তর্জাতিক ক্রিকেটে ৩৫৫টি উইকেটের মালিক ঝুলন। মেয়েদের ক্রিকেটে তিনিই সব থেকে বেশি উইকেটের মালিক। মেয়েদের আইপিএলের নিলাম হতে পারে ১১ বা ১৩ ফেব্রুয়ারি। নয়াদিল্লি অথবা মুম্বইয়ে সেই নিলামের আয়োজন করা হতে পারে। মেয়েদের আইপিএল শুরু হতে পারে ৪ মার্চ থেকে। চলবে ২৪ মার্চ পর্যন্ত। মোট পাঁচটি দল খেলবে এ বারের প্রতিযোগিতায়। কলকাতার কোনও দল না থাকলেও রয়েছে মুম্বই, লখনউ, বেঙ্গালুরু, দিল্লি এবং আমদাবাদ।

ইন্ডিয়াউইন স্পোর্টস প্রাইভেট লিমিটেড কিনেছে মুম্বইয়ের দলটি। ৯১২ কোটি ৯৯ লক্ষ টাকায় মুম্বই দল কিনেছে তারা। সেই দলেই বোলিং কোচ হিসাবে দেখা যাবে ঝুলনকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE