Advertisement
১৯ এপ্রিল ২০২৪
india cricket

India Vs New Zealand 2021: অশ্বিন আউট হতেই ব্যাট করতে নামলেন ঋদ্ধিমান, কিপিংও কি করবেন? উঠছে প্রশ্ন

তৃতীয় দিন মাঠে নামেননি ভারতীয় উইকেটরক্ষক ঋদ্ধিমান সাহা। বিসিসিআই-এর তরফে জানানো হয়, ঘাড়ে ব্যথা থাকায় তাঁকে পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা।

চতুর্থ দিন ব্যাট করতে নামলেন ঋদ্ধি

চতুর্থ দিন ব্যাট করতে নামলেন ঋদ্ধি ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২১ ১৩:০৯
Share: Save:

তৃতীয় দিন মাঠে নামেননি ভারতীয় দলের উইকেটরক্ষক ঋদ্ধিমান সাহা। বিসিসিআই-এর তরফে জানানো হয়, ঘাড়ে ব্যথা হওয়ায় তাঁকে পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা। তাঁর বদলে কিপিং করেন শ্রীকর ভরত। কিন্তু চতুর্থ দিন দেখা গেল ব্যাট করতে নেমেছেন ঋদ্ধি।

দ্বিতীয় ইনিংসে ৫ উইকেট পড়ার পরে দেখা যায় ব্যাট করতে নামছেন রবিচন্দ্রন অশ্বিন। তখনই প্রশ্ন ওঠে, তবে কি ব্যাট করতে পারবেন না ঋদ্ধি। কিন্তু দেখা যায় সাজঘরে প্যাড পরে বসে রয়েছেন তিনি। মধ্যাহ্নভোজের বিরতির পরে অশ্বিন আউট হতেই দেখা যায় ব্যাট করতে নামছেন বাংলার ছেলে ঋদ্ধি।

তৃতীয় দিনের পরে ঋদ্ধির চোট নিয়ে বোর্ডের তরফে কিছু জানানো হয়নি। তিনি খেলতে পারবেন কি না সে বিষয়েও কিছু জানানো হয়নি। তবে চতুর্থ দিন ঋদ্ধিকে ব্যাট করতে নামতে দেখে স্বস্তিতে দর্শকরা। তবে উঠছে একটি প্রশ্ন। ব্যাট করতে নামলেও কিপিং কি করতে পারবেন তিনি। কারণ শুধু ব্যাট করে কিপিং না করলে আপত্তি জানাতে পারে বিপক্ষ দল। এই প্রশ্নের জবাব অবশ্য মিলবে নিউজিল্যান্ড ব্যাট করতে নামলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE