Advertisement
২৪ এপ্রিল ২০২৪
CAB

Wriddhiman Saha: সিএবি-র প্রতিষ্ঠা দিবসে হাজির ‘বিশেষ অতিথি’, কে তিনি

বৃহস্পতিবার ছিল সিএবি-র প্রতিষ্ঠা দিবস। সেখানেই আচমকা হাজির হয়ে গেলেন এক ‘বিশেষ অতিথি’।

অভিষেকের সঙ্গে ঋদ্ধিমান (বাঁ দিকে)

অভিষেকের সঙ্গে ঋদ্ধিমান (বাঁ দিকে) নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২২ ২০:৫৪
Share: Save:

বৃহস্পতিবার ছিল সিএবি-র প্রতিষ্ঠা দিবস। সেখানেই আচমকা হাজির হয়ে গেলেন এক ‘বিশেষ অতিথি’। তিনি আর কেউ নন, বাংলা তথা ভারতীয় দলের উইকেটকিপার ঋদ্ধিমান সাহা। সিএবি-র ফ্র্যাঙ্ক ওরেল দিবসে হাজির হয়ে তিনি প্রয়াত ক্রিকেটারের প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করেন।

স্ত্রী রোমিকে নিয়ে বৃহস্পতিবার দুপুরে হাজির হয়েছিলেন ঋদ্ধিমান। ফ্র্যাঙ্ক ওরেলের ছবির সামনে শ্রদ্ধা জানানোর পর তিনি রক্তদান শিবিরে হাজির হন। সঙ্গে ছিলেন সিএবি সভাপতি অভিষেক ডালমিয়া। রক্তদাতাদের উৎসাহিত করার পাশাপাশি সই শিকারীদের আবদার মেটাতেও দেখা যায় ঋদ্ধিমানকে।

বৃহস্পতিবার সিএবি-র প্রতিষ্ঠা দিবসে রক্তদান করেছেন ৪৬৩ জন। সভাপতি অভিষেক বলেছেন, “৭২ ঘণ্টা আগেও আমরা জানতাম না যে প্রতিষ্ঠা দিবস আয়োজন করতে পারব। কিন্তু শ্রদ্ধেয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় খেলাধুলার জন্য দরজা খুলে দেওয়ায় আমরা খুব খুশি। বাকি কর্মকর্তারা প্রচুর খেটেখুটে এই প্রতিষ্ঠা দিবস আয়োজন করেছেন। যুদ্ধকালীন তৎপরতায় রক্তদান শিবির আয়োজন করা হয়েছে। এত কম সময়ের মধ্যেও প্রায় ৫০০ জন রক্ত দিয়েছেন। আমরা এই ভালবাসায় গর্বিত।”

স্ত্রী রোমি এবং অভিষেকের সঙ্গে ফ্র্যাঙ্ক ওরেলের ছবির সামনে ঋদ্ধিমান।

স্ত্রী রোমি এবং অভিষেকের সঙ্গে ফ্র্যাঙ্ক ওরেলের ছবির সামনে ঋদ্ধিমান। নিজস্ব চিত্র

তাঁর সংযোজন, “স্থানীয় ক্রিকেট শুরু হচ্ছে পরের সপ্তাহেই। এর থেকে বড় খুশির খবর আর কিছু নেই। প্রথমেই মহিলাদের টি-টোয়েন্টি প্রতিযোগিতা শুরু হবে। ইতিমধ্যে রাজ্য সরকারের সহযোগিতায় টিকাকরণের প্রথম ডোজ দেওয়ার শিবির আমরা আয়োজন করেছি। দ্বিতীয় শিবির শুরু হবে ১০ ফেব্রুয়ারি থেকে।” দিনের শুরুতে সিএবি-র পতাকা উত্তোলন হয়। অভিষেক ছাড়াও হাজির ছিলেন সহ-সভাপতি নরেশ ওঝা, সচিব স্নেহাশিস গঙ্গোপাধ্যায়, যুগ্ম-সচিব দেবব্রত দাস প্রমুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE