Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ জানুয়ারি ২০২২ ই-পেপার

Yuvraj Singh: সমর্থকদের ‘বড় চমক’ দিতে চলেছেন যুবরাজ, টুইটে শুরু জল্পনা

ক্রিকেট মাঠে বার বার সমর্থকদের চমকে দিয়েছেন তিনি। এ বার কি ক্রিকেটের বাইরেও চমক দেখাতে চলেছেন যুবরাজ সিংহ?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৮ ডিসেম্বর ২০২১ ১৬:৩১
যুবরাজ সিংহ।

যুবরাজ সিংহ।
ফাইল ছবি

ক্রিকেট মাঠে বার বার সমর্থকদের চমকে দিয়েছেন তিনি। এ বার কি ক্রিকেটের বাইরেও চমক দেখাতে চলেছেন যুবরাজ সিংহ? তাঁর সাম্প্রতিক টুইটে তেমনই ইঙ্গিত মিলেছে। ভক্তদের উদ্দেশে যুবরাজ লিখেছেন, তাঁদের জন্য বড় কোনও চমক অপেক্ষা করে রয়েছে। যদিও কী সেই চমক সে সম্পর্কে বিস্তারিত জানাননি তিনি।

টুইটারে একটি ভিডিয়ো পোস্ট করে যুবরাজ লিখেছেন, ‘অবশেষে বছরের সেই সময়টা এসে হাজির হয়েছে। যা হতে চলেছে তার জন্যে আপনারা তৈরি তো? আপনাদের সবার জন্য একটা বড় চমক অপেক্ষা করে রয়েছে! দেখতে থাকুন!’

Advertisement

ভিডিয়োয় দেখা যাচ্ছে, একটি টেনিস বলকে ড্রপ খাওয়াচ্ছেন কোনও ব্যক্তি। ধীরে ধীরে নির্দিষ্ট একটি দিকে এগিয়ে যাচ্ছেন। ব্যাকগ্রাউন্ডে ভেসে আসছে যুবরাজের সেই ছয় ছক্কার সময় রবি শাস্ত্রীর ধারাভাষ্যের অংশ। টেনিস বল হাতে থাকা সেই ব্যক্তি একসময় যুবরাজের দরজায় টোকা মারেন। যুবরাজ দরজা খুলতেই ভিডিয়ো শেষ হয়ে যায়।

উল্লেখ্য, নভেম্বরে একটু টুইটে যুবরাজ ‘পিচে ফেরার’ ইঙ্গিত দিয়েছিলেন। ফেব্রুয়ারিতেই মাঠে ফিরতে পারেন বলেই জানিয়েছিলেন তিনি। সমর্থকদের ধন্যবাদও জানিয়েছিলেন তিনি। সেই উদ্দেশেই এই ভিডিয়ো নাকি অন্য কোনও চমক রয়েছে, তা খোলসা করেননি যুবরাজ।

আরও পড়ুন

Advertisement