Advertisement
২০ এপ্রিল ২০২৪
Dona Ganguly

স্বস্তি সৌরভের, হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়

নবমীর রাতে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল চিকুনগুনিয়ায় আক্রান্ত ডোনাকে। বৃহস্পতিবার সন্ধ্যায় হাসপাতাল থেকে ছাড়া হয়েছে তাঁকে। আপাতত বাড়িতেই পর্যবেক্ষণে রাখা হবে তাঁকে।

চিকুনগুনিয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সৌরভ-পত্নী ডোনা।

চিকুনগুনিয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সৌরভ-পত্নী ডোনা। —ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২২ ২০:১৫
Share: Save:

চিকুনগুনিয়ায় আক্রান্ত হওয়ায় নবমীর রাতে কলকাতার আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছিল নৃত্যশিল্পী ডোনা গঙ্গোপাধ্যায়কে। বৃহস্পতিবার সন্ধ্যায় হাসপাতাল থেকে ছাড়া হয়েছে তাঁকে। বাড়ি ফিরেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্ত্রী। আপাতত তাঁকে বাড়িতেই পর্যবেক্ষণে রাখা হবে বলে হাসপাতাল সূত্রে খবর।

কিছু দিন আগে থেকে জ্বরে ভুগছিলেন ওড়িশি নৃত্যশিল্পী ডোনা। তাঁর শরীরে র‌্যাশ দেখা যায়। এর পরই চিকিৎসকের পরামর্শ অনুযায়ী পরীক্ষা করালে ডোনার চিকুনগুনিয়া ধরা পড়ে। নবমীর রাতে তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। বুধ ও বৃহস্পতিবার তাঁকে দেখতে হাসপাতালে যান সৌরভ।

বৃহস্পতিবারই হাসপাতাল সূত্রে জানা গিয়েছিল, আগের থেকে ডোনার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। নতুন করে তাঁর দেহে আর র‌্যাশ বেরোয়নি। ফিরেছে খিদে ভাব। বমি ভাব কমেছে ডোনার। বাড়ি ফেরার ইচ্ছাপ্রকাশও করেন ডোনা। বৃহস্পতিবার দুপুরে সব পরীক্ষার ফল খতিয়ে দেখার পরই চিকিৎসকরা সিদ্ধান্ত নেন যে হাসপাতাল থেকে ছাড়া হবে ডোনাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dona Ganguly Sourav Ganguly Chikungunya
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE