Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ অক্টোবর ২০২১ ই-পেপার

মত্ত যুবকদের মারে চোখ ফাটল রাজ্যস্তরের শুটারের, ঘটনায় গ্রেফতার তিন

নিজস্ব সংবাদদাতা
চুঁচুড়া ২৭ জানুয়ারি ২০২১ ১৯:১৭
যুবকদের মারে জখম অনির্বাণবাবু। (ডানদিকে) ভাঙা টেবিল-চেয়ার।

যুবকদের মারে জখম অনির্বাণবাবু। (ডানদিকে) ভাঙা টেবিল-চেয়ার।
নিজস্ব চিত্র

রাতে খাবার না পেয়ে হোটেলে তাণ্ডব চালাল এক দল যুবক। মারের চোটে গুরুতর আহত হলেন হোটেলের মালিক ও ম্যানেজার। প্রসঙ্গত, হোটেল মালিক অনির্বাণ সিংহ রায় রাজ্যস্তরের শুটার।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার গভীর রাতে চুঁচুড়ার ঘড়ির মোড়ে জনতা হোটেলে তাণ্ডব চালায় আট-ন’জন মত্ত যুবক। অনির্বাণ বলেছেন, “রাতে দোকান বন্ধ করার সময় আচমকাই একজন হোটেলে এসে চিকেন ফ্রায়েড রাইস খেতে চায়। দোকানের এক কর্মচারী তাকে জানান, এখানে শুধু ভাত-তরকারি আর রুটি-তরকা পাওয়া যায়।”

অনির্বাণ জানিয়েছেন, এরপরই বচসা শুরু হয়। ওই যুবক রেগে গিয়ে ঘুষি মারতে যান তাঁকে। বাধা দিলে আরো সাত-আট জন ঢুকে পড়ে হোটেলে। মালিক এবং কর্মচারীদের মারধোর করা ছাড়াও ভাঙচুর করা হয় টেবিল, চেয়ার। ক্যাশ বাক্স থেকে নগদ টাকাও লুঠ করে নেওয়া হয়। মারের চোটে দু’চোখে গুরুতর আঘাত পেয়েছেন অনির্বাণবাবু। তিনি শ্রীরামপুর রাইফেল ক্লাবের সদস্য। চোখের আঘাতের জন্য বুধবার আসানসোলে শুরু হওয়া ৫৩তম ওয়েস্ট বেঙ্গল স্টেট শুটিং চ্যাম্পিয়নশিপে অংশগ্রহণ করতে পারেননি।

Advertisement

অবিলম্বে ঘটনার তদন্ত শুরু করে চুঁচুড়া থানার পুলিশ। কিছুক্ষণের মধ্যেই তিনজন অভিযুক্তকে গ্রেফতার করা হয়। ধৃতদের এদিন চুঁচুড়া আদালতে তোলা হলে চার দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেয় আদালত।

আরও পড়ুন

Advertisement