Advertisement
২৩ এপ্রিল ২০২৪
SC East Bengal

SC East Bengal: ইস্টবেঙ্গল তাঁবুতে এক সমর্থককে হেনস্থার অভিযোগ

শনিবার বিকেলে ক্লাবে গিয়ে ফেসবুক লাইভ করছিলেন ইস্টবেঙ্গল সমর্থক অর্ঘদীপ সাহা। তখনই তাঁকে হেনস্থার অভিযোগ।

ইস্টবেঙ্গল ক্লাব

ইস্টবেঙ্গল ক্লাব ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ জুলাই ২০২১ ০০:৩৩
Share: Save:

ইস্টবেঙ্গল ক্লাবের চুক্তি বিতর্কের মধ্যেই শনিবার এক সমর্থককে মারধরের অভিযোগ উঠল। দীর্ঘদিন ধরেই ক্লাবের সঙ্গে শ্রী সিমেন্টের চুক্তি সই হচ্ছে না। ফলে লাল-হলুদ ক্লাবের ভবিষ্যৎ নিয়ে চিন্তিত ক্লাবের সমর্থকরা। অনেকেই মনে করছেন, ক্লাব কর্তাদের উচিত চুক্তিপত্রে সই করে দেওয়া। আবার অনেকে ক্লাব কর্তাদের সমর্থন করে বলছেন, সই করলে সাধারণ সদস্য সমর্থকদের অধিকার ক্ষুণ্ণ হতে পারে।

এই পরিস্থিতে শনিবার বিকেলে ক্লাবে গিয়ে ফেসবুক লাইভ করছিলেন ইস্টবেঙ্গল সমর্থক অগ্রদীপ সাহা। অভিযোগ, সেই সময় সেই সমর্থকের ওপর চড়াও হন এক ব্যক্তি। তাঁকে গ্যালারি থেকে নামিয়ে ক্লাবের দিকে নিয়ে যাওয়ার চেষ্টা করা হয়। দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাঁকে নাকি ঘিরে ধরেন প্রায় দশ-পনেরো জন। চলতে থাকে গালিগালাজ। সেই অবস্থা থেকে সেই যুবককে উদ্ধার করেন সংবাদমাধ্যমের কয়েকজন কর্মী ও পুলিশ কর্মীরা।

পরে আবার ফেসবুক লাইভে এসে অগ্রদীপ বলেন, ‘‘আমি একজন সাধারণ সমর্থক। ক্লাবের খেলা দেখতে বিভিন্ন জায়গায় ছুটে যাই। প্রচুর কষ্ট করে ট্রেনে দাঁড়িয়ে ভারতের বিভিন্ন প্রান্তে খেলা দেখতে গিয়েছি। কিন্তু এখন আমরা খেলতে পারব কিনা সেটাই জানি না। আমি আমার এই কষ্টের কথাই লাইভে বলছিলাম। সেই সময় কিছু লোক আমায় আক্রমণ করে।’’

অগ্রদীপ সাহা

অগ্রদীপ সাহা ফেসবুক

তিনি অভিযোগ করেন, ‘‘আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করা হয়। আমার ফেসবুক থেকে লাইভটা মুছে ফেলতে বলা হয়। গোটা ঘটনায় আমি স্তম্ভিত।’’ সমর্থকদের উদ্দেশে তাঁর বার্তা, “আমি চাই আপনারাও ক্লাবে আসুন। এই ধরনের ঘটনার প্রতিবাদ করুন।’’

তবে এই ঘটনাকে আমল দিতে রাজী নয় ক্লাব। ক্লাবের পক্ষ থেকে বলা হয়েছে, যিনি এরকম অভিযোগ করেছেন, তিনি হয়ত মানসিক ভাবে সুস্থ নন।

এই ঘটনা সামনে আসতেই নেটমাধ্যমে ক্ষোভ উগরে দিছেন অনেক সমর্থক। তাঁদের অনেকের দাবি, যে সমর্থকদের অধিকারের কথা বলে চুক্তিতে সই করছেন না ক্লাব, সেই সমর্থকদেরই ক্লাবে ঢুকতে গেলে বা ভিডিয়ো করতে গেলে কর্তাদের রোষের মুখে পড়তে হচ্ছে। এ কেমন বিচার?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

East Bengal ISL Shree cement SC East Bengal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE