Advertisement
২৪ জুন ২০২৪
দীর্ঘ প্রতীক্ষার পরে স্বপ্নের নায়কের সঙ্গে সাক্ষাৎ

ভক্তের শরীর জুড়ে ট্যাটু, আপ্লুত কোহালি

২০১৬ সাল থেকে কোহালির ট্যটু করা শুরু করেন পিন্টু। সব মিলিয়ে ১৫টি ট্যাটু আছে তাঁর শরীরে। যার মধ্যে কোনওটিতে কোহালিকে ব্যাট করতে দেখা যাচ্ছে, আবার কোনওটিতে আছে বিরাটের জার্সি নম্বর ‘১৮’।

অভিনব: নতুন ভক্তের সঙ্গে দেখা কোহালির। তাঁকে বুকে টেনে নিলেন ভারত অধিনায়ক। বিশাখাপত্তনমে। পিটিআই

অভিনব: নতুন ভক্তের সঙ্গে দেখা কোহালির। তাঁকে বুকে টেনে নিলেন ভারত অধিনায়ক। বিশাখাপত্তনমে। পিটিআই

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০২ অক্টোবর ২০১৯ ০৩:৪৮
Share: Save:

বিরাট কোহালির ভক্তের সংখ্যা কম নয়। কিন্তু ওড়িশার পিন্টু বেহেরা হয়তো সবাইকে ছাপিয়ে গিয়েছেন। সারা শরীর কোহালির ট্যাটু দিয়ে ভরিয়ে দিয়েছেন তিনি।

২০১৬ সাল থেকে কোহালির ট্যটু করা শুরু করেন পিন্টু। সব মিলিয়ে ১৫টি ট্যাটু আছে তাঁর শরীরে। যার মধ্যে কোনওটিতে কোহালিকে ব্যাট করতে দেখা যাচ্ছে, আবার কোনওটিতে আছে বিরাটের জার্সি নম্বর ‘১৮’। শুধু তাই নয়, কোহালির অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়, অর্জুন পুরস্কার, রাজীব গাঁধী খেলরত্ন পুরস্কার কবে পেয়েছেন, সেসবও আঁকা আছে তাঁর শরীরে ট্যাটুতে।

আজ, বুধবার বিশাখাপত্তনমে শুরু হচ্ছে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতের প্রথম টেস্ট। তার আগে মঙ্গলবার ভারতীয় দলের প্র্যাকটিস দেখতে হাজির হন পিন্টু। সেখানেই তাঁর দেখা হয় প্রিয় নায়কের সঙ্গেও। কোহালি তাঁকে দেখে জড়িয়েও ধরেন। ভক্তের কাণ্ডকারখানা দেখে ভারতীয় অধিনায়ক অবাক। এত দিনের স্বপ্ন পূরণ হওয়ায় আপ্লুত পিন্টুও।

এই টেস্টেই আবার কোহালির সামনে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্টে ১০০০ রান করার হাতছানি রয়েছে। যে নজির রয়েছে সচিন তেন্ডুলকর, বীরেন্দ্র সহবাগ এবং রাহুল দ্রাবিড়ের। আর ২৪২ রান করলেই এই ক্লাবে ঢুকে পড়বেন বিরাট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Fan Cricket Tattoo
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE