Advertisement
২৭ এপ্রিল ২০২৪
India

WTC: কোহলীর ভারতের বিরুদ্ধে ‘বিশ্বকাপ ফাইনাল’ খেলতে নামছেন নিল ওয়াগনার

ভারতের বিরুদ্ধে মাঠে নামার আগে ইংল্যান্ডের বিরুদ্ধে দুটো টেস্ট খেলবে কেন উইলিমাসনের দল।

কোহলীর ভারতের বিরুদ্ধে ম্যাচকে বিশ্বকাপ ফাইনাল বলে মনে করেন নীল ওয়াগনার।

কোহলীর ভারতের বিরুদ্ধে ম্যাচকে বিশ্বকাপ ফাইনাল বলে মনে করেন নীল ওয়াগনার। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ মে ২০২১ ১৫:২৪
Share: Save:

দেশের হয়ে ৫১ টেস্টে ২১৯ উইকেট নিয়েছেন। এমন চমকপ্রদ বোলিংয়ের পরেও নিউজিল্যান্ডের হয়ে সীমিত ওভারের ক্রিকেটে তাঁকে দেখা যায়নি। আর তাই ভারতের বিরুদ্ধে বিশ্ব টেস্ট ফাইনালকে ‘বিশ্বকাপ ফাইনাল’ বলে মনে করছেন নিল ওয়াগনার। আগামী ১৮ জুন থেকে শুরু হবে বিশ্ব টেস্ট ফাইনাল।

বিরাট কোহলীর দলের বিরুদ্ধে ফাইনালে নামার আগে এই বাঁহাতি জোরে বোলার বলছেন, “দেশের হয়ে এখনও পর্যন্ত সীমিত ওভারের ক্রিকেট খেলার সুযোগ পাইনি। এ বার সেই আক্ষেপ আসন্ন বিশ্ব টেস্ট ফাইনাল খেলে মিটিয়ে নিতে চাই। আর মাত্র কয়েকটা দিন। এই টেস্ট জেতার সুযোগ কোনও মতেই হাতছাড়া করতে চাই না। কারণ এই ম্যাচ আমার কাছে বিশ্বকাপ ফাইনালের মতো।”

ভারতের বিরুদ্ধে মাঠে নামার আগে ইংল্যান্ডের বিরুদ্ধে দুটো টেস্ট খেলবে কেন উইলিমাসনের দল। ওয়াগনারের মতে বিশ্ব টেস্ট ফাইনালের আগে এই টেস্ট সিরিজ নিজেদের গুছিয়ে নেওয়ার হলেও টিম ইন্ডিয়ার বিরুদ্ধে লড়াই কঠিন হতে চলেছে।

শক্তিশালী ভারতীয় দল নিয়ে প্রশ্ন করা হলে ৩৫ বছরের এই জোরে বোলার বলছেন, “এই প্রথম বার টেস্ট ক্রিকেটকে ঘিরে এমন কিছু হতে চলেছে। তাই সবাই চরম উত্তেজিত। তবে একই সঙ্গে আমাদের অতি সাবধান হতে হবে। কারণ বিপক্ষ দলের নাম ভারত। গত বছর গোড়ার দিকে ঘরের মাঠে ভারতকে হারালেও এ বার কিন্তু ওরা সেই হারের বদলা নিতে চাইবে। আমাদের সর্তক থাকা উচিত।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE