Advertisement
০৬ মে ২০২৪
IPL 2021

আইপিএলে কোহলীর সঙ্গে ওপেন করবেন কে, বেছে ফেললেন ব্যাঙ্গালোরের সমর্থকরা

বৃহস্পতিবার বাংলাদেশের বিরুদ্ধে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে অ্যালেন ২৯ বলে ৭১ রান করেন।

কোহলী তো শুরুতে নামবেনই।

কোহলী তো শুরুতে নামবেনই। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২১ ১৮:২৩
Share: Save:

এ বারের আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে দেবদত্ত পাড়িকলের সঙ্গে কে ওপেন করবেন, তাই নিয়ে জল্পনায় এগিয়ে রয়েছেন বিরাট কোহলী। আরসিবি ভক্তরা কিন্তু তাঁদের রায় দিয়ে দিলেন। তাঁদের বিচারে কোহলী তো শুরুতে নামবেনই, তাঁর সঙ্গী হওয়া উচিত ফিন অ্যালেনের। বাংলাদেশের বিরুদ্ধে টি-টোয়েন্টি ম্যাচে নিউজিল্যান্ডের অ্যালেনকে ১৮ বলে ৫০ করতে দেখে আরসিবি ভক্তরা শুরুতে তাঁকেই চাইছেন কোহলীর সঙ্গে। এ বারের নিলামে তাঁকে কিনেছে ব্যাঙ্গালোর।

বৃহস্পতিবার বাংলাদেশের বিরুদ্ধে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে অ্যালেন ২৯ বলে ৭১ রান করেন। তাঁর ইনিংসে ১০টি চার, ৩টি ছক্কা রয়েছে। তাঁর অর্ধশতরান আসে ১৮ বলে। টি-টোয়েন্টি ক্রিকেটে এটি নিউজিল্যান্ডের দ্রুততম অর্ধশতরানের তালিকায় যুগ্ম ভাবে দ্বিতীয় স্থানে জায়গা করে নিল। রেকর্ড কলিন মুনরোর ১৪ বলে অর্ধশতরান। এতদিন দ্বিতীয় স্থানেও মুনরো একাই ছিলেন। অ্যালেনের এই কীর্তির পরেই নেটমাধ্যমে আরসিবি ভক্তরা দাবি তুলেছেন, কোহলীর সঙ্গে তাঁকেই যেন ওপেন করতে পাঠানো হয়।

অ্যালেনের ইনিংসের জন্যই নিউজিল্যান্ড প্রথমে ব্যাট করে ১০ ওভারে ৪ উইকেটে ১৪১ রান তোলে। বৃষ্টির জন্য খেলা কমিয়ে ১০ ওভারে করা হয়। আর এক ওপেনার মার্টিন গাপ্টিল ১৯ বলে ৪৪ রান করেন। তাঁর ইনিংসে ১টি চার, ৫টি ছয়। রান তাড়া করতে নেমে বাংলাদেশের ইনিংস ৯.৩ ওভারে ৭৬ রানে শেষ হয়ে যায়। টড অ্যাস্টল ৪টি এবং টিম সাউদি ৩টি উইকেট নেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli RCB IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE