Advertisement
০৩ ডিসেম্বর ২০২৩
Lionel Messi

জন্মদিনে ছোটবেলার ক্লাবে মেসি! আলো, বাজির রোশনাইয়ে লিয়ো-বরণ, হ্যাটট্রিক উপহার ভক্তদের

বিশ্বকাপ জেতার পরে নিজের প্রথম জন্মদিনে ছোটবেলার ক্লাবে গেলেন লিয়োনেল মেসি। সেখানে একটি প্রদর্শনী ম্যাচ খেলেন লিয়ো। হ্যাটট্রিক করেন আর্জেন্টিনার অধিনায়ক।

Lionel Messi

লিয়োনেল মেসি। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৫ জুন ২০২৩ ১১:০৯
Share: Save:

বিশ্বকাপ জেতার পরে নিজের প্রথম জন্মদিন রোসারিয়োতেই কাটালেন লিয়োনেল মেসি। পরিবারের সঙ্গে সময় কাটানোর পাশাপাশি ছোটবেলার ক্লাব নিওয়েল ওল্ড বয়েজ়ের বিরুদ্ধে আর্জেন্টিনার জার্সি গায়ে একটি প্রদর্শনী ম্যাচও খেললেন মেসি। তাঁকে আলো, বাজির রোশনাইয়ে বরণ করে নিল ওল্ড বয়েজ়। মাঠে নেমে হ্যাটট্রিকও করলেন লিয়ো।

মেসির প্রাক্তন সতীর্থ ম্যাক্সি রদ্রিগেজ় ওল্ড বয়েজ়ে তিন বছর খেলার পর এই মরসুমেই অবসর নিয়েছেন। তাই একটি প্রদর্শনী ম্যাচের আয়োজন করা হয়েছিল। রদ্রিগেজ়ই আমন্ত্রণ জানিয়েছিলেন মেসি ও সের্খিয়ো আগুয়েরোকে। ২৪ জুন, মেসির জন্মদিনেই সেই ম্যাচের আয়োজন করা হয়।

মেসি যখন ক্লাবের টানেল দিয়ে বার হয়ে মাঠে নামছেন তখন সেখানে উৎসবের পরিবেশ। দর্শকেরা চিৎকার করছেন। স্টেডিয়ামে বাজি ফাটছে। তার মাঝেই হাসিমুখে মাঠে নামেন মেসি। এত বছর পরে নিজের প্রথম ক্লাবে নামার পরে মেসি মাঝেমধ্যে আবেগপ্রবণও হয়ে পড়ছিলেন। তবে চোখের দল ফেলেননি। উল্টে যত ক্ষণ থাকলেন তত ক্ষণ প্রতিটি মুহূর্ত উপভোগ করলেন।

আর্জেন্টিনার জার্সি গায়ে মেসির পাশাপাশি খেলেন দেশের ফুটবল কোচ লিয়োনেল স্কালোনিও। এ ছাড়া অনেক প্রাক্তন ফুটবলারকে দেখা গেল। মাঠে নিজের পায়ের জাদুতে দর্শকদের মাতিয়ে দেন মেসি। প্রথমার্ধেই হ্যাটট্রিক করেন তিনি। ম্যাচ শেষে মেসি জানান, বিশ্বকাপ জেতার পরে এটিই তাঁর প্রথম জন্মদিন। তাই এই জন্মদিন তাঁর কাছে সব থেকে বেশি আনন্দের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE