Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Roy krishna

Roy Krishna: এএফসি কাপ-এটিকে মোহনবাগান নয়, রয় কৃষ্ণ ফুটছেন অন্য কারণে

জাতীয় দলের হয়ে খেলতে ফিজি গিয়েছিলেন কৃষ্ণ। ফিরে এসেছেন আরও তরতাজা হয়ে। সতীর্থদের সঙ্গে ঘণ্টা দেড়েক ট্রেনিং করলেন। পরে অনুশীলন করলেন।

অনুশীলনে রয় কৃষ্ণ।

অনুশীলনে রয় কৃষ্ণ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২২ ২০:১০
Share: Save:

যুবভারতীর দর্শক ভর্তি গ্যালারির সামনে কখনও খেলেননি রয় কৃষ্ণ। এএফসি কাপে সেই সুযোগ পেতে চলেছেন এটিকে মোহনবাগানের স্ট্রাইকার। শুধু এএফসি কাপ বা এটিকে মোহনবাগান শব্দগুলো নয়, রয় কৃষ্ণ তেতে আছেন অন্য কারণে। ক্লাবের সদস্য, সমর্থকদের সামনে এই ম্যাচে জয় ছাড়া কিছু ভাবছেন না কৃষ্ণ।

ইউটিউব, টেলিভিশনে দেখেছেন। কিন্তু বাস্তব অভিজ্ঞতা হয়নি। এবার যুবভারতীর গ্যালারি ভর্তি দর্শকের সামনে খেলার সুযোগ পাবেন ভেবেই উত্তেজিত কৃষ্ণ। মোহনবাগানের বিদেশি স্ট্রাইকার মুখিয়ে আছেন মাঠে নামার জন্য। এএফসি কাপের প্রস্তুতি শুরু করেছেন ফিজির ফুটবলার। তিনি বলেছেন, ‘‘সারা বছর ইনস্টাগ্রাম, ফেসবুকে যাঁরা আমাকে উদ্বুদ্ধ করেন তাঁদের সামনে খেলতে মুখিয়ে রয়েছি। ওঁদের উচ্ছ্বাস দেখতে চাই। টিভি, ইউটিউবে দেখেছি ওঁদের উচ্ছ্বাস। এবার চোখের সামনে দেখার এবং ওঁদের সামনে খেলার সুযোগ পাব। ভাবলেই রোমাঞ্চ অনুভব করছি। ম্যাচটা আমাদের যে ভাবেই হোক জিততে হবে। গোল করতে হবে। জানি, গোলের জন্য সকলেই আমার দিকে তাকিয়ে থাকবেন। এটুকু বলতে পারি, চেষ্টার কোনও ত্রুটি থাকবে না আমার।’’

জাতীয় দলের হয়ে খেলতে ফিজি গিয়েছিলেন কৃষ্ণ। ফিরে এসেছেন যেন আরও তরতাজা হয়ে। সতীর্থদের সঙ্গে মঙ্গলবার ঘণ্টা দেড়েক অনুশীলন করেন। পরে কোচ জুয়ান ফেরান্দোর কাছে পজেশনাল ফুটবল অনুশীলন করেন। দলের গুরুত্বপূর্ণ স্ট্রাইকারের ফিটনেস দেখে খুশি মোহনবাগান কোচ। অনুশীলন দেখে যা বোঝা যাচ্ছে, এক স্ট্রাইকারে খেলার পরিকল্পনা করছেন ফেরান্দো। সামনে থাকবেন শুধু কৃষ্ণ। মাঝ মাঠ এবং রক্ষণের বোঝাপড়া বৃদ্ধির চেষ্টা করছেন তিনি।

অনুশীলনের পর কৃষ্ণ বলেছেন, ‘‘জানি না যুবভারতীতে ১২ এপ্রিল আমাদের প্রতিপক্ষ হবে কোন দল। প্রতিপক্ষ যেই হোক, আমাদের অচেনাই হবে। তাই ম্যাচটা কঠিন। অচেনা প্রতিপক্ষকে সমীহ করলেও সর্বশক্তি দিয়ে জেতার জন্য ঝাঁপাতে চাই আমরা।’’ তাঁকে নিয়ে সদস্য, সমর্থকদের প্রত্যাশার কথা জানেন কৃষ্ণ। এ নিয়ে বলেছেন, ‘‘স্ট্রাইকারদের কাছে সকলেই গোল চায়। আমি সেরা প্রস্তুতি নিয়ে মাঠে নামতে চাই। যুবভারতীতে প্রথম ম্যাচেই গোল করতে পারলে আমার খেলোয়াড় জীবনে একটা বিশেষ ঘটনা ঘটবে।’’

এএফসি কাপে কৃষ্ণর প্রথম লক্ষ্য গ্রুপ পর্বের বাধা অতিক্রম করা। প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়াই অবশ্য তাঁর পাখির চোখ। ম্যাচ ধরে ধরে ভাবতে চাইছেন সবুজ-মেরুন স্ট্রাইকার। দলের সকলেই ভাল ছন্দে রয়েছে বলেও মনে করছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Roy krishna ATKMB afc cup
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE