Advertisement
২৫ এপ্রিল ২০২৪
SC East Bengal

East Bengal: লাল-হলুদে বাংলাদেশের ব্যবসায়ীরা

বাংলাদেশের একটি সংস্থার সঙ্গে সংযুক্তিকরণের সম্ভাবনা তৈরি হয়েছিল ইস্টবেঙ্গলের। লাল-হলুদের কর্তারা ঢাকাও গিয়েছিলেন বৈঠক করতে।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ মে ২০২২ ০৭:৪৮
Share: Save:

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বুধবার বিকেলেই নবান্ন থেকে ইস্টবেঙ্গলের সঙ্গে নতুন লগ্নিকারী সংস্থার গাঁটছড়া বাঁধার কথা ঘোষণা করেছেন। চব্বিশ ঘণ্টার মধ্যেই বাংলাদেশের ব্যবসায়ীদের সংগঠনের প্রতিনিধিরা এলেন লাল-হলুদের ক্লাব তাঁবুতে!

মাসখানেক আগেই বাংলাদেশের একটি সংস্থার সঙ্গে সংযুক্তিকরণের সম্ভাবনা তৈরি হয়েছিল ইস্টবেঙ্গলের। লাল-হলুদের কর্তারা ঢাকাও গিয়েছিলেন বৈঠক করতে। কিন্তু শেষ পর্যন্ত সংযুক্তিকরণ হয়নি। নতুন লগ্নিকারীর নাম ঘোষণার পরের দিনই হঠাৎ বাংলাদেশের ব্যবসায়ীদের সংগঠনের প্রতিনিধি দলের ক্লাব তাঁবুতে আসা অনেকের মধ্যেই কৌতুহল সৃষ্টি করেছে। ইস্টবেঙ্গল কর্তারা যদিও দাবি করছেন, এই সাক্ষাৎকার নিছকই সৌজন্যমূলক ছিল। যদিও ওয়াকিবহাল মহলের অনেকেরই ধারণা, ভবিষ্যতে বাংলাদেশ থেকে লগ্নি আনার পথও খোলা রাখা হচ্ছে।

লক্ষ লক্ষ লাল-হলুদ সমর্থকদের যাবতীয় আগ্রহ অবশ্য নতুন লগ্নিকারী সংস্থার সঙ্গে ইস্টবেঙ্গলের চুক্তি কবে হবে তা নিয়েই। জানা গিয়েছে, কর্মসমিতির বৈঠকে আলোচনা করার পরেই চুক্তিতে সইয়ের পরিকল্পনা রয়েছে ক্লাব কর্তাদের। ইস্টবেঙ্গলের নতুন লগ্নিকারী ইমামি গোষ্ঠীর ডিরেক্টর আদিত্যবর্ধন আগরওয়াল বললেন, ‘‘সবে চব্বিশ ঘণ্টা হয়েছে। এখনও আমাদের মধ্যে আলোচনা হয়নি। কথাবার্তা বলার পরেই পরবর্তী পদক্ষেপ করা হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

SC East Bengal indian super league
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE