Advertisement
২৫ এপ্রিল ২০২৪
SC East Bengal

SC East Bengal: বিয়ের মাঝেই ইস্টবেঙ্গলের ম্যাচ দেখতে বসলেন পাত্র! ছবি ভাইরাল নেটমাধ্যমে

বাঙালি মানেই ফুটবল-পাগল। ফুটবলের আবেগে তাঁদেরকে হার মানাবে, এমনটা বোধহয় এই ভারতে কেউ নেই।

খেলা দেখছেন ওই সমর্থক।

খেলা দেখছেন ওই সমর্থক। ছবি টুইটার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২১ ১৬:৫৯
Share: Save:

বাঙালি মানেই ফুটবল-পাগল। ফুটবলের আবেগে তাঁদের হার মানাবে, এমনটা বোধহয় এই ভারতে কেউ নেই। এই আবেগের কাছে সব কিছুই হার মেনে যায়। এমনকী, খেলা দেখার জন্যে থেমে থাকতে পারে বিয়েও!

রবিবার এসসি ইস্টবেঙ্গল বনাম জামশেদপুর ম্যাচে এমনই একটি চমকপ্রদ ঘটনা ঘটেছে, যা ছাপিয়ে গিয়েছে সব কিছুকেই। প্রিয় দলের প্রতি এই আবেগ দেখে অনেকেই প্রশংসা করেছেন। নেটমাধ্যমে রবিবার রাত থেকেই একটি ছবি ছড়িয়ে পড়েছে, যেখানে দেখা যাচ্ছে বিয়ের পোশাক পরা এক যুবক মন দিয়ে মোবাইলে খেলা দেখে চলেছেন। আশেপাশের যে উত্তেজনা, তাতে কোনও মনোযোগই নেই তাঁর। এমনকী, তিনি যে জীবনের একটি গুরুত্বপূর্ণ কাজে এসেছেন, সেটাও যেন ভুলে গিয়েছেন!

আনন্দবাজার অনলাইন অবশ্য এই ছবির সত্যতা যাচাই করেনি।

রবিবার সন্ধে ৭.৩০ থেকে এসসি ইস্টবেঙ্গলের ম্যাচ শুরু হয়েছিল জামশেদপুরের। ওই সময়েই ছিল বিয়ের লগ্নও। লাল-হলুদের এক অন্ধ ভক্ত বসেছিলেন বিয়ের পিঁড়িতে। কিন্তু বিয়ের থেকে তাঁর বেশি আগ্রহ ছিল প্রিয় দলের ম্যাচের প্রতি। তাই বিয়ের আসরেই মোবাইলে ম্যাচ দেখতে শুরু করে দিয়েছিলেন তিনি। নিজের মাথার টোপরটি সামনে রেখে তাতে মোবাইল হেলান দিয়ে একমনে ম্যাচ দেখছিলেন। বিয়েবাড়ি ভর্তি লোকজন, উত্তেজনা, কোলাহল— কোনও কিছুর প্রতিই মনোযোগ ছিল না তাঁর।

নেটমাধ্যমে এই ছবি ছড়িয়ে পড়ামাত্র তুমুল ভাইরাল হয়েছে। অনেকেই নবদম্পতিকে আশীর্বাদ জানিয়েছেন। পাশাপাশি লিখেছেন, ক্লাবের প্রতি, ফুটবলের প্রতি তাঁর এই ভালবাসা দীর্ঘজীবী হোক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

SC East Bengal Football Fan ISL 2021-22
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE