Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Manolo Diaz

Kolkata Derby: হোঁচট খাওয়ার পরে এসসি ইস্টবেঙ্গলের মার্সেলা চাইছেন দু’দিকের বক্সেই ম্যাচ জিততে

রবিবার কর্নার থেকে গোল খেতে হয়েছে এসসি ইস্টবেঙ্গলকে। দলের অস্ট্রেলীয় ডিফেন্ডার টমিস্লাভ মার্সেলা সেট পিস থেকে গোল খাওয়া নিয়ে চিন্তিত।

এ বার দল ভাল ফল করুক, চাইছেন লাল-হলুদ সমর্থকরা।

এ বার দল ভাল ফল করুক, চাইছেন লাল-হলুদ সমর্থকরা। ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২১ ১৪:২৫
Share: Save:

আইএসএল-এ শুরুটতেই হোঁচট খেয়েছে এসসি ইস্টবেঙ্গল। জামশেদপুরের সঙ্গে ১-১ ড্র করেছে তারা। দলের খেলায় কোচ ম্যানুয়েল দিয়াস খুশি হলেও তারকা ফরোয়ার্ড ও রবিবারের ম্যাচের সেরা আন্তোনিয়ো পেরোসেভিচ খুশি নন।

পেরোসেভিচের মতে, দল এখনও একশো শতাংশ তৈরি নয়। তিনি বলেন, ‘‘আমরা খুব তাড়াতাড়ি উন্নতি করছি। আরও করতে হবে। প্রস্তুতির সময় কিছু কঠিন সময় পেরোতে হয়েছে। হোটেল, মাঠ নিয়ে সমস্যা ছিল। একশো শতাংশ তৈরি নই। তবে সময়ের সঙ্গে সঙ্গে আমরা তৈরি হয়ে যাব। আশা করি, ডার্বি ম্যাচে আরও ভাল খেলব।’’

রবিবার কর্নার থেকে গোল খেতে হয়েছে এসসি ইস্টবেঙ্গলকে। দলের অস্ট্রেলীয় ডিফেন্ডার টমিস্লাভ মার্সেলা সেট পিস থেকে গোল খাওয়া নিয়ে চিন্তিত। বলেন, ‘‘সব দিক দিয়েই আমরা প্রস্তুতি নিয়েছি। কিন্তু সেট পিসেই গোল খেতে হল। বিপক্ষের সেট পিস কী ভাবে সামলাতে হবে, তা নিয়ে আমাদের ভাবতে হবে। ম্যাচের শেষ মিনিটে ওরা একটা গোল প্রায় করেই ফেলছিল। ওরা জিততেও পারত। আমাদের আরও ফোকাস করতে হবে। এই ধরনের পরিস্থিতিতে আরও সাহস দেখাতে হবে। নিশ্চিত, পরের ম্যাচগুলোতে সেট পিসে আরও গোল পাব। তবে আমাদের সেট পিস আটকাতেও হবে। দু’দিকের বক্সেই ম্যাচ জিততে হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE