Advertisement
১৮ জুলাই ২০২৪
Fire outside Football Stadium

ফুটবল ম্যাচ চলাকালীন পুলিশের বন্দুক থেকে গুলি ছিটকে লাগল সমর্থকদের বাসে

ফুটবল ম্যাচ চলাকালীন স্টেডিয়ামের বাইরে দাঁড়িয়ে থাকা একটি বাসে গুলি লেগেছে। পুলিশের বন্দুক থেকে দুর্ঘটনাবশত গুলি ছিটকে লাগে সেই বাসে।

Representative image of football

— প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২১ অগস্ট ২০২৩ ১৭:৩৭
Share: Save:

মাঠে তখন খেলা শুরু হয়ে গিয়েছে। মাঠের বাইরে দাঁড় করানো ছিল সমর্থকদের একটি বাস। নিরাপত্তার দায়িত্বে থাকা এক পুলিশকর্মীর বন্দুক থেকে গুলি ছিটকে গিয়ে লাগে সেই বাসে। এই ঘটনায় আতঙ্ক ছড়ায় স্টেডিয়ামের বাইরে।

ঘটনাটি ঘটেছে জার্মানির বুন্দেশলিগায় অগসবার্গ বনাম বরুশিয়া মুনশেনগ্ল্যাডবাকের ম্যাচের সময়। অগসবার্গের স্টেডিয়ামের বাইরে দাঁড় করানো ছিল মুনশেনগ্ল্যাডবাকের সমর্থকদের একটি বাস। সেই সময়ই গুলি চলে। এই প্রসঙ্গে একটি বিবৃতিতে পুলিশ জানিয়েছে, ‘‘এই ঘটনায় তিন পুলিশকর্মী মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন। কিন্তু কেউ হতাহত হননি। গুলিতে বাসের ক্ষতি হয়েছে।’’

গুলি লাগার পরে বাসটির ছবি সমাজমাধ্যমে প্রকাশিত হয়েছে। যে ফ্যান ক্লাবের বাসটি ছিল তারা জানিয়েছে, ‘‘দুর্ঘটনাবশত পুলিশকর্মীর বন্দুক থেকে গুলি ছিটকে যায়। কিন্তু কারও গায়ে সেই গুলি লাগেনি। সেই সময় বাসে কেউ ছিল না।’’

এই ঘটনায় সাময়িক ভাবে উত্তেজনা ছড়ালেও তাতে খেলায় কোনও বিঘ্ন হয়নি। ৪-৪ গোলে শেষ হয় খেলা। অগসবার্গের হয়ে গোল করেন এলভিস রেক্সবেকাজ, ম্যাক্সিমিলিয়ান বাউয়ের, শেন মাইকেল ও রুবেন ভারগাস। অন্য দিকে মুনশেনগ্ল্যাডবাকের হয়ে জোড়া গোল করেন টমাস ভানকারা। বাকি দু’টি গোল কউ ইটাকুরা ও নাথান নউমউয়ের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Football Stadium Bundeshliga police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE