Advertisement
০১ মে ২০২৪
ISL 2023-24

সোমবার ইস্টবেঙ্গল ম্যাচের শেষেও মেট্রো-বাস, ভুল থেকে শিক্ষা নিয়ে সময় বদল কর্তৃপক্ষের

মোহনবাগানের পর ইস্টবেঙ্গলের আবেদনেও সাড়া দিলেন মেট্রো কর্তৃপক্ষ। সোমবার যুবভারতীতে ইস্টবেঙ্গল বনাম জামশেদপুর এফসি ম্যাচের পর শিয়ালদহের দিকে দু’টি মেট্রো থাকছে। থাকবে বাসও।

football

ইস্ট-ওয়েস্ট মেট্রো। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২৩ ১৪:৫০
Share: Save:

মোহনবাগানের পর ইস্টবেঙ্গলের আবেদনেও সাড়া দিল মেট্রো। সোমবার যুবভারতীতে রয়েছে ইস্টবেঙ্গল বনাম জামশেদপুর এফসি-র ম্যাচ। সেই ম্যাচের পর শিয়ালদহের দিকে দু’টি মেট্রো থাকছে। মোহনবাগানের ম্যাচের দিন মেট্রো যে সময়ে চালানোর কথা বলা হয়েছিল, তার থেকে সময় ৩০ মিনিট পিছনো হয়েছে।

সোমবার মেট্রোর তরফে জানানো হয়েছে, রাত ১০.৩০ এবং ১০.৪০ নাগাদ দু’টি মেট্রো থাকবে সল্টলেক স্টেডিয়াম স্টেশন থেকে। রওনা হওয়ার সাত মিনিট পরে সেটি শিয়ালদহে পৌঁছবে। পাশাপাশি ইস্টবেঙ্গলের তরফে জানানো হয়েছে, ম্যাচ শেষের পর বাড়তি বাসও থাকবে স্টেডিয়াম থেকে শহরের বিভিন্ন দিকে।

রাত ৮টায় আইএসএলের ম্যাচ থাকায় অনেক দর্শকেরই ফিরতে অসুবিধা হবে। সে কথা ভেবেই শুক্রবার মেট্রো কর্তৃপক্ষকে বাড়তি মেট্রো এবং রাজ্যের পরিবহন দফতরকে বাড়তি বাসের আবেদন জানিয়েছিল মোহনবাগান। সে দিনই রাতের দিকে একই অনুরোধ করে ইস্টবেঙ্গলও।

শনিবারই মেট্রোর তরফে জানানো হয় ম্যাচ শেষে দু’টি বাড়তি মেট্রোর কথা। কিন্তু যে সময়ে মেট্রোগুলি ছাড়ার কথা জানানো হয়েছিল, তাতে ম্যাচ শেষে দর্শকদের ধরতে অসুবিধা হত। শনিবার এমনিতেই মোহনবাগানের ম্যাচ শুরু হয় রাত ৮.৩৫-এ। ফলে ম্যাচ শেষ হওয়ার পর এমনিই কেউ মেট্রো ধরতে পারেননি। তবে মেট্রোয় সময় ঘোষণার পরেই অনেক সমর্থক নিজের ক্ষোভ জানিয়েছিলেন। ভুল থেকে শিক্ষা নিয়ে মেট্রোর সময়ে বদলে এনেছেন কর্তৃপক্ষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ISL 2023-24 East Bengal East West Metro
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE