Advertisement
২১ মে ২০২৪
Southern Samity

কলকাতা লিগের ম্যাচে যাওয়ার পথে দুর্ঘটনা সাদার্নের কোচ, কর্তার, ফিরে আসছেন শহরে

কলকাতা লিগের ম্যাচে যাওয়ার সময়েই গাড়ি দুর্ঘটনার কবলে পড়লেন সাদার্ন সমিতির কোচ এবং কর্তারা। এক কর্তা বাদে বাকিদের অবস্থা স্থিতিশীল। তবে দুর্গাপুরের ম্যাচে কেউই যাচ্ছে না।

football

দুর্ঘটনার কবলে পড়া সেই গাড়ি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২৩ ১৪:৫৫
Share: Save:

দুর্গাপুর যেতে গিয়ে গাড়ি দুর্ঘটনার কবলে পড়লেন কলকাতার ক্লাব সাদার্ন সমিতির দুই কর্তা এবং কোচ। বুধবার দুর্গাপুরে কলকাতা লিগে সাদার্নের ম্যাচ রয়েছে পাঠচক্রের বিরুদ্ধে। সেই ম্যাচেই যাচ্ছিলেন কোচ রঞ্জন ভট্টাচার্য, সাদার্নের সভাপতি সৌরভ পাল এবং সহ-সভাপতি ডাঃ প্রণব মুখোপাধ্যায়। গাড়ি দুর্ঘটনায় তিন জনই কমবেশি আহত হয়েছে। তবে এখন প্রত্যেকেই স্থিতিশীল।

একই গাড়িতে করে তিন জন দুর্গাপুরের উদ্দেশে রওনা দিয়েছিলেন। বুধবার দুপুরের দিকে বর্ধমানের গুড়াপের কাছে গাড়িটি দুর্ঘটনার কবলে পড়ে। জানা গিয়েছে, গাড়ির সামনের চাকা ফেটে গিয়ে সেটি প্রথমে একটি ডিভাইডারে ধাক্কা মারে। তার পরে সামনে থাকা একটি গাড়ির তলায় সাদার্ন কর্তাদের গাড়ির কিছুটা অংশ ঢুকে যায়।

গাড়ির সামনের আসনে বসেছিলেন প্রণব। পিছনের আসনে রঞ্জন এবং সৌরভ ছিলেন। স্বাভাবিক প্রণব সবচেয়ে বেশি চোট পান। ঘটনার অভিঘাতে তাঁর মাথা ফেটে যায়। হাতে, বুকেও ভাল মতোন চোট লাগে। তিনি অজ্ঞান হয়ে যান। সঙ্গে সঙ্গে প্রত্যেককে স্থানীয় একটি নার্সিং হোমে ভর্তি করা হয়। প্রণবের মাথায় সেলাই করা হয়েছে। হাতে চোট লেগেছে সৌরভের।

আইএফএ সচিব অনির্বাণ দত্ত হাসপাতালে গিয়েছিলেন আহতদের সঙ্গে দেখা করতে। তিনি জানালেন, মাথায় গুরুতর চোট রয়েছে কি না তা জানতে প্রণবের সিটি স্ক্যান করা হয়েছে। কিন্তু অস্বাভাবিক কিছু পাওয়া যায়নি। প্রাথমিক চিকিৎসা করে ছেড়ে দেওয়া হয়েছে সৌরভ, রঞ্জনকেও। কিন্তু দুর্গাপুরে দলের ম্যাচে কেউই যেতে পারছেন না। প্রত্যেককেই কলকাতায় ফিরিয়ে আনা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Southern Samity CFL 2023
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE