Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Mohun Bagan

মিষ্টি নিয়ে বাগান তাঁবুতে মুখ্যমন্ত্রী মমতা, ক্রীড়ামন্ত্রী অরূপ, সংবর্ধনা দিলেন ভারতসেরা ফুটবলারদের

আইএসএল জয়ী মোহনবাগান দলকে সংবর্ধনা জানাতে ক্লাব তাঁবুতে গিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর সঙ্গে রয়েছেন রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাসও।

CM Mamata Banerjee at Mohun Bagan tent

মোহনবাগান ক্লাবে গিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মঞ্চে বাগান সচিব দেবাশিস দত্তের সঙ্গে মুখ্যমন্ত্রী। ছবি: ফেসবুক

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২০ মার্চ ২০২৩ ১২:৪০
Share: Save:

আইএসএল জয়ী মোহনবাগান দলকে সংবর্ধনা জানাতে বাগান তাঁবুতে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার বেলা ১২টায় সবুজ-মেরুন ক্লাবে যান তিনি। সঙ্গে ছিলেন রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস। আগে থেকেই মঞ্চ তৈরি ছিল। সেখানে ক্লাবের ফুটবলারদের সংবর্ধনা দেন মুখ্যমন্ত্রী।

সোমবার যে মমতা মোহনবাগান ক্লাবে যাবেন তা আগেই জানিয়েছিলেন ক্লাবের সহ-সভাপতি কুণাল ঘোষ। সেই মতো আগে থেকেই সব প্রস্তুত রাখা হয়েছিল। আইএসএল জয়ী দলের ফুটবলার থেকে শুরু করে কোচ—সবাই উপস্থিত ছিলেন ক্লাব তাঁবুতে। ছিলেন ক্লাবের সচিব দেবাশিস দত্ত, সভাপতি টুটু বসুরা। বাগান সমর্থকরা ভিড় জমিয়েছিলেন।

মমতা ক্লাবে গিয়ে প্রথমেই বাগান অধিনায়ক প্রীতম কোটাল ও কোচ জুয়ান ফেরান্দোর হাতে মিষ্টি তুলে দেন। ক্লাব কর্তারা তাঁর হাতে আইএসএল ট্রফি তুলে দেন। মমতা হাতে নিয়ে দেখেন বাগান গোলরক্ষক বিশাল কাইথের সোনার গ্লাভস। তার পরে একে একে সব ফুটবলারকে সংবর্ধনা জানান মুখ্যমন্ত্রী। মোহনবাগান তাঁবুতে গিয়েছিলেন ইস্টবেঙ্গল কর্তারাও। তাঁরাও শুভেচ্ছা জানান পড়শি ক্লাবকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mohun Bagan Mamata Banerjee ISL 2022-23
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE