Advertisement
১১ মে ২০২৪
Cristiano Ronaldo

Cristiano Ronaldo: চ্যাম্পিয়ন্স লিগের যোগ্যতা অর্জনে ব্যর্থ, পরের মরসুমে বেতন কাটা হবে রোনাল্ডোদের

শনিবার ব্রাইটনের কাছে ০-৪ ব্যবধানে হারায় পরের মরসুমে কোনও ভাবেই আর চ্যাম্পিয়ন্স লিগে খেলা হবে না ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের।

বেতন কাটা হবে রোনাল্ডোর।

বেতন কাটা হবে রোনাল্ডোর। ছবি রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ মে ২০২২ ২১:২২
Share: Save:

শনিবার ব্রাইটনের কাছে ০-৪ ব্যবধানে হারায় পরের মরসুমে কোনও ভাবেই আর চ্যাম্পিয়ন্স লিগে খেলা হবে না ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের। দলের ব্যর্থতার প্রভাব পড়তে চলেছে ফুটবলারদের বেতনের উপরেও। চ্যাম্পিয়ন্স লিগের যোগ্যতা অর্জন করতে না পারায় ক্রিশ্চিয়ানো রোনাল্ডোদের পরের মরসুমের বেতন থেকে ২৫ শতাংশ কাটা হবে।

ক্লাব ইউরোপের সর্বোচ্চ প্রতিযোগিতায় খেলতে না পারলে তার প্রভাব পড়ে লভ্যাংশে। ফলে ফুটবলারদের সঙ্গে চুক্তি করার সময়েই ম্যান ইউয়ের তরফ থেকে জানিয়ে দেওয়া হয়, চ্যাম্পিয়ন্স লিগে খেলতে না পারলে বা ভাল ফল করতে না পারলে পরের মরসুমে বেতন কাটা হবে। এ মরসুমে প্রথম চারে শেষ করতে না পারায় ইউরোপা লিগ বা কনফারেন্স লিগে খেলতে হবে রোনাল্ডোদের। তার প্রভাবও পড়তে চলেছে পরের মরসুমের বেতনে।

রোনাল্ডো এই মুহূর্তে ক্লাবের থেকে প্রতি সপ্তাহে ৩ কোটি ৬৫ লাখ টাকা পান। বেতন কাটা হলে পরের মরসুমে সপ্তাহপিছু ২ কোটি ৭৩ লাখ টাকা পাবেন। সাম্প্রতিক কালে এত কম বেতনে কোথাও খেলেননি রোনাল্ডো। অবশ্য তিনি যদি পরের মরসুমে ম্যান ইউয়ে থাকেন, তবেই বেতন কাটা হতে পারে। শোনা যাচ্ছে রোনাল্ডো রিয়াল মাদ্রিদে যোগ দিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE