Advertisement
২০ এপ্রিল ২০২৪
Ronaldo-Georgina Relationship

রোনাল্ডো-জর্জিনার সম্পর্ক কি ভেঙে গিয়েছে? অবশেষে মুখ খুললেন ক্রিশ্চিয়ানো

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও জর্জিনা রদ্রিগেসের সম্পর্ক কি ভেঙেই গিয়েছে? এই প্রসঙ্গে অবশেষে নীরবতা ভাঙলেন ক্রিশ্চিয়ানো। কী বললেন তিনি?

Picture of Cristiano Ronaldo and Georgina Rodriguez

ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (বাঁ দিকে) ও তাঁর বান্ধবী জর্জিনা রদ্রিগেসের সম্পর্ক এখন কেমন? —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০১ মে ২০২৩ ২০:১৮
Share: Save:

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও তাঁর বান্ধবী জর্জিনা রদ্রিগেসের সম্পর্ক নিয়ে গত কয়েক দিনে অনেক জল্পনা হয়েছে। দু’জনের বিচ্ছেদ হয়ে গিয়েছে বলেও শোনা গিয়েছে। এত দিন এই বিষয়ে চুপ ছিলেন রোনাল্ডো। অবশেষে নীরবতা ভাঙলেন তিনি। কী বললেন পর্তুগিজ ফুটবল তারকা?

সমাজমাধ্যমে তাঁর ও জর্জিনার একটি ছবি দিয়েছেন রোনাল্ডো। সেখানে দেখা যাচ্ছে, দু’জনের হাতেই রয়েছে পানীয়। একে অপরকে চুমু খাচ্ছেন তাঁরা। ক্যাপশনে লেখা, ‘‘ভালবাসার উদ্‌যাপন।’’ এই ছবি দিয়েই হয়তো সব জল্পনার অবসান করতে চাইলেন রোনাল্ডো। বুঝিয়ে দিলেন, একসঙ্গেই রয়েছেন তাঁরা।

এর আগে একটি ইনস্টাগ্রাম স্টোরিতে জর্জিনা লিখেছিলেন, “যাঁরা হিংসে করে তাঁরাই গুজব তৈরি করে, চর্চা করতে করতে তা ছড়িয়ে যায় এবং নির্বোধরা সেগুলি বিশ্বাস করে নেয়।” জর্জিনার সুরেই এ বার কথা বললেন রোনাল্ডো।

কিছু দিন আগেই শোনা গিয়েছিল, জর্জিনার সাম্প্রতিক আচরণ একেবারেই পছন্দ হচ্ছে না পর্তুগিজ তারকার। ঘনিষ্ঠ মহলে তিনি জানিয়েছেন, জর্জিনা ইদানীং বড্ড বেশি আত্মকেন্দ্রিক আচরণ করছেন। সব কিছুতে প্রকাশ পাচ্ছে তাঁর আমিত্ব। সম্প্রতি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে তাঁর তথ্যচিত্র ‘আই অ্যাম জর্জিনা’। তার পরে জনপ্রিয়তা বেড়েছে রোনাল্ডোর বান্ধবীর। তাতেই তাঁর মাথা ঘুরে গিয়েছে বলে মনে করছেন রোনাল্ডো।

রোনাল্ডোর মতে, তাঁদের সম্পর্ককে টিকিয়ে রাখার জন্য এবং তাঁর খেয়াল রাখার জন্য যে প্রচেষ্টার দরকার, তা করছেন না জর্জিনা। ফলে সম্পর্কে ভাটা পড়ছে। পাশাপাশি, ইদানীং অর্থের প্রতি মোহ অত্যন্ত বেড়েছে জর্জিনার। দামি দামি জিনিসের ছবি নিয়মিত দিচ্ছেন ইনস্টাগ্রামে। শুধু রোনাল্ডো নয়, নিজের বন্ধুদের প্রতিও খারাপ আচরণ করছেন জর্জিনা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে গোপন একটি কথা ফাঁস করেছেন জর্জিনা। এক বার কেনাকাটা করতে বেরিয়ে রোনাল্ডোকে একটি বহুমূল্য ব্যাগ কিনে দেওয়ার অনুরোধ করেছিলেন। রোনাল্ডো তা প্রত্যাখ্যান করে বলেছিলেন, জর্জিনার ও রকমই একটি ব্যাগ বাড়িতে রয়েছে। জর্জিনা তখন নাকি রেগে গিয়ে বলেন, তিনি নিজের অর্থে ওই ব্যাগটি কিনে নেবেন। সেই গোপন কথা সাক্ষাৎকারে বলে দেওয়ার বিষয়টিও রোনাল্ডো ভাল ভাবে নেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cristiano Ronaldo Georgina Rodriguez cr7
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE