Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Referee stabs Footballer

আবার রক্তাক্ত ফুটবল! পেনাল্টির সিদ্ধান্ত নিয়ে মারামারি, মাঠেই ফুটবলারকে ছুরি রেফারির

আবার রক্ত ঝরল ফুটবল মাঠে। এ বার পেনাল্টি দেওয়ার সিদ্ধান্তকে কেন্দ্র করে এক ফুটবলারকে ছুরি মারলেন রেফারি। এই ঘটনায় আতঙ্ক ছড়ায় দর্শকদের মধ্যে।

Picture of Referee

ফুটবল মাঠে বিবাদে জড়ালেন রেফারি। ছুরি মারলেন ফুটবলারকে। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০১ মে ২০২৩ ১৭:২৩
Share: Save:

আবার রক্ত ঝরল ফুটবলে। এ বার পেনাল্টির সিদ্ধান্ত ঘিরে মারামারি হল ব্রাজিলের স্থানীয় ফুটবল প্রতিযোগিতায়। মারামারির মধ্যেই ছুরি দিয়ে ফুটবলারকে আঘাত করলেন রেফারি। এই ঘটনায় আতঙ্ক ছড়ায় মাঠে।

ব্রাজিলের মন্টে কার্লো পুরসভার একটি ফুটবল প্রতিযোগিতায় ঘটনাটি ঘটেছে। খেলার শেষ দিকে একটি পেনাল্টির আবেদন ঘিরে বিবাদ হয়। রেফারিকে ঘিরে ধরেন দু’দলের ফুটবলাররা। মারামারি শুরু হয়। তার মধ্যেই হঠাৎ হাতে একটি ছুরি নিয়ে এক ফুটবলারের দিকে ছোটেন রেফারি। সেই ফুটবলার মাটিতে পড়ে গেলে তাঁর পিঠে ছুরি মারেন তিনি।

জানা গিয়েছে, ছুরিটি মাঠে নিয়ে এসেছিলেন সেই রেফারির ছেলে। তিনিই মারামারির মাঝে ছুরিটি রেফারিকে দিয়ে দেন। ছুরির আঘাতে আহত হলেও ফুটবলার অবশ্য প্রাণে বেঁচে গিয়েছেন। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গ্রেফতার করা হয়েছে সেই রেফারিকে।

ব্রাজিলের ফুটবলে এই ঘটনা অবশ্য নতুন নয়। ২০১০ সালে রিও ডি জেনেইরোতে মাঠে এক ফুটবলারকে ছুরি মেরে খুন করায় গ্রেফতার করা হয়েছিল এক রেফারিকে। ২০১৩ সালেও লাল কার্ড দেখানোয় ঝামেলা হওয়ায় এক ফুটবলারকে মাঠেই খুন করেছিলেন রেফারি। তার পরে সেই ফুটবলারের পরিবার ও দর্শকরা মিলে মাঠে পিটিয়ে মেরে ফেলেছিল সেই রেফারিকে। আরও এক রক্ত ধরল ব্রাজিলের ফুটবল মাঠে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

referee footballer stab
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE