Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Cristiano Ronaldo

রোনাল্ডো ‘প্রতারক’! ক্লাব সভাপতির তোপের জবাব পায়ে দিলেন ক্রিশ্চিয়ানো

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সমালোচনা করেছেন আল নাসেরের সভাপতি। তাঁকে নাকি ‘প্রতারক’ বলেছেন তিনি। এর মাঝেই দলের হয়ে গোল করেছেন পর্তুগিজ তারকা।

Picture of Cristiano Ronaldo

আল নাসেরের হয়েও বার বার বিতর্কে জড়াচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৩ ১৪:৫১
Share: Save:

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে নাকি ‘প্রতারক’ বলে তোপ দেগেছেন আল নাসের ক্লাবের সভাপতি। সেই সমালোচনার জবাব মুখে নয়, পায়ে দিলেন রোনাল্ডো। সৌদি প্রো-লিগে আল রায়েদের বিরুদ্ধে গোল করলেন তিনি। জিতল দল। ফলে লিগ জয়ের দৌড়ে আবার চলে এসেছে আল নাসের।

আল রায়েদের বিরুদ্ধে ম্যাচের চতুর্থ মিনিটেই গোল করেন রোনাল্ডো। এগিয়ে যায় দল। শুরুতে গোল পেয়ে যাওয়ার পর বাকি সময়টা আক্রমণাত্মক ফুটবল খেলে আল নাসের। আরও তিনটি গোল করে তারা। আব্দুলরহমান ঘারিব, মহম্মদ মারান ও আব্দুলমজিদ আল সুলেইহিম একটি করে গোল করেন। ৪-০ গোলে ম্যাচ জেতে আল নাসের। বাকি তিনটি গোলের নেপথ্যেও অবদান রয়েছে ক্রিশ্চিয়ানোর।

এর মধ্যেই জানা গিয়েছে, আল নাসের সভাপতি মুসাল্লি আল মুয়াম্মার নাকি ঘনিষ্ঠ মহলে রোনাল্ডোর সমালোচনা করেছেন। তিনি জানিয়েছেন, জীবনে দু’বার প্রতারণার শিকার হয়েছেন তিনি। প্রথম বার, তিনি খাওয়ার জন্য তিন পিস কবাব চেয়েছিলেন, কিন্তু তাঁকে দু’পিস দেওয়া হয়েছিল। দ্বিতীয় বার, তিনি যখন রোনাল্ডোকে আল নাসেরে সই করেছিলেন। যদিও আল নাসেরের তরফে জানানো হয়েছে, এই ধরনের কোনও মন্তব্য সভাপতি করেননি।

নতুন দেশে গিয়ে এর মধ্যেই বিবাদে জড়িয়েছেন রোনাল্ডো। মাঠে লিয়োনেল মেসির নামে চিৎকার শুনে দর্শকদের উদ্দেশে অশ্লীল ভঙ্গি দেখিয়েছেন তিনি। এতে ক্ষুব্ধ সৌদি প্রশাসন। তাঁকে সে দেশ ছাড়তে হতে পারে। যদিও এই বিতর্কে ক্লাবকে পাশে পেয়েছেন রোনাল্ডো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cristiano Ronaldo Al Nassr Portugal Football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE