Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Cristiano Ronaldo

দাগ কাটতে ব্যর্থ রোনাল্ডো, কোনও রকমে জিতে সৌদি প্রো লিগের লড়াইয়ে টিকে আল নাসের

সৌদি প্রো লিগে ডামাকের বিরুদ্ধে গোল করতে পারলেন না ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। কোনও রকমে সংযুক্তি সময়ের গোলে ম্যাচ জিতল আল নাসের।

football

গোল করতে পারলেন না ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৪ ১৫:৫৯
Share: Save:

দ্বিতীয়ার্ধে পরিবর্ত হিসাবে নেমেছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। কিন্তু গোল করতে পারেননি তিনি। কোনও রকমে সংযুক্তি সময়ের গোলে ম্যাচ জিতল আল নাসের। ডামাককে হারিয়ে লিগের লড়াইয়ে টিকে থাকল তারা।

ডামাকের বিরুদ্ধে আল নাসেরের প্রথম একাদশে ছিলেন না রোনাল্ডো, সাদিও মানে, মার্কো ব্রোজ়োভিচ, অ্যালেক্স টেলেস। তার ফলে শুরু থেকে ম্যাচে দাপট দেখাতে থাকে ডামাক। প্রথমার্ধে বেশ কয়েকটি সুযোগ তৈরি করে তারা। কিন্তু গোল করতে পারেনি।

বাধ্য হয়ে দ্বিতীয়ার্ধের শুরুতে মানেকে নামিয়ে দেন কোচ। মানে নামার পরে আক্রমণ বাড়ে আল নাসেরের। সুযোগ পেয়েও গিয়েছিলেন মানে। কিন্তু গোল করতে পারেননি। ৬৬ মিনিটের মাথায় রোনাল্ডো নামেন পরিবর্ত হিসাবে। কিন্তু বাকি সময়ে খেলায় বিশেষ দেখা যায়নি তাঁকে। শেষ দিকে একটি ভাল পাস বাড়িয়েছিলেন রোনাল্ডো। কিন্তু ঘারিবের শট পোস্টে লেগে ফেরে।

দেখে মনে হচ্ছিল খেলা ড্র হবে। কিন্তু সংযুক্তি সময়ে ব্রোজ়োভিচের কর্নার থেকে হেডে গোল করেন আইমেরিক লাপোর্তে। সেই গোলেই ম্যাচ জেতে আল নাসের। এই জয়ের পরে পয়েন্ট তালিকার শীর্ষে থাকা আল হিলালের থেকে ১২ পয়েন্ট পিছিয়ে আল নাসের। ৮ এপ্রিল সৌদি সুপার কাপের সেমিফাইনালে আল হিলালের বিরুদ্ধে খেলতে নামবেন রোনাল্ডোরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cristiano Ronaldo Al Nassr Saudi Pro League
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE