Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Cristiano Ronaldo

৭২ ঘণ্টার মধ্যে আবার হ্যাটট্রিক রোনাল্ডোর, সৌদি লিগে বড় জয় আল নাসেরের

থামছেনই না ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। শনিবারের পর মঙ্গলবারেও সৌদি প্রো লিগে হ্যাটট্রিক করলেন রোনাল্ডো। ৭২ ঘণ্টা কাটতে না কাটতেই আবার হ্যাটট্রিক করলেন।

football

সতীর্থের সঙ্গে উল্লাস রোনাল্ডোর (বাঁ দিকে)। ছবি: রয়টার্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৪ ১৩:৩৪
Share: Save:

থামছেনই না ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। পর্তুগালের ফুটবলার যেন জীবনের সেরা ছন্দে রয়েছেন। শনিবারের পর মঙ্গলবারেও সৌদি প্রো লিগে হ্যাটট্রিক করলেন রোনাল্ডো। ৭২ ঘণ্টা কাটতে না কাটতেই টানা দ্বিতীয় ম্যাচে হ্যাটট্রিক করলেন। রোনাল্ডোর তিন গোলের সৌজন্যে সৌদি লিগে আভাকে ৮-০ গোলে উড়িয়ে দিল আল নাসের।

রোনাল্ডোর তিনটি গোলই এসেছে প্রথমার্ধে। পাশাপাশি দু’টি অ্যাসিস্টও করেছেন তিনি। আগের ম্যাচে আল তাইয়ের বিরুদ্ধে হ্যাটট্রিক করেছিলেন। মঙ্গলবার ১১ মিনিটের মাথায় প্রথম গোল রোনাল্ডোর। বক্সের বাইরে মাঝামাঝি জায়গা থেকে নীচু ফ্রিকিকে গোল করেন। ১০ মিনিট পরে আবার ফ্রিকিক থেকে গোল। এ বার বাঁকানো শটে। এর পর সাদিয়ো মানেকে দিয়ে গোল করান রোনাল্ডো। বিরতির তিন মিনিট আগে ‘চিপ’ করে বিপক্ষের গোলকিপারের মাথার উপর দিয়ে বল জালে জড়ান রোনাল্ডো। বিরতির আগেই আল-সুলায়হিমকে দিয়েও গোল করান।

২৯ গোল করে সৌদি লিগে সবার আগে রোনাল্ডো। কেরিয়ারের ৯০০তম গোল থেকে আর ১৫টি দূরে তিনি। ৩০ বছর হওয়ার পর ৪২১টি গোল করেছেন। ধারেকাছে কেউ নেই। জুন মাস থেকে শুরু হবে ইউরো। তার আগে রোনাল্ডোর ফর্ম স্বস্তি দেবে পর্তুগালের কোচ রবার্তো মার্তিনেসকে। চলতি মরসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে রোনাল্ডোর ৩৬টি গোল এবং ১২টি অ্যাসিস্ট রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cristiano Ronaldo Al Nassr Saudi Pro League
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE