Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Cristiano Ronaldo

নাক দিয়ে রক্ত ঝরল রোনাল্ডোর! গুরুতর চোট নিয়েই গোটা ম্যাচ খেললেন পর্তুগালের অধিনায়ক

শনিবার রাতে পর্তুগালের খেলার শুরুতেই এই ঘটনা ঘটে। বক্সের মধ্যে ভেসে আসা একটি বলে হেড দিতে লাফিয়ে উঠেছিলেন রোনাল্ডো। তখনই গোলকিপারের হাত এসে লাগে তাঁর নাকে।

নাকে চোট নিয়েই খেললেন রোনাল্ডো।

নাকে চোট নিয়েই খেললেন রোনাল্ডো। ছবি রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২২ ১৯:৫৮
Share: Save:

ম্যাচের মাঝেই গোলকিপারের সঙ্গে সঙ্ঘর্ষে নাক ফেটে রক্ত ঝরল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। সেই নিয়েই খেলে গেলেন তিনি। পর্তুগালের অধিনায়ক নিজে গোল না পেলেও তাঁর দল ৪-০ ব্যবধানে উড়িয়ে দিল চেক প্রজাতন্ত্রকে। এ দিকে, ঘরের মাঠে সুইৎজারল্যান্ডের কাছে হেরে গেল স্পেন।

শনিবার রাতে পর্তুগালের খেলার শুরুতেই এই ঘটনা ঘটে। বক্সের মধ্যে ভেসে আসা একটি বলে হেড দিতে লাফিয়ে উঠেছিলেন রোনাল্ডো। খেয়াল করেননি যে উল্টো দিক থেকে চেক প্রজাতন্ত্রের গোলকিপার টমাস ভাচলিকও বল ক্লিয়ার করতে লাফিয়ে উঠেছেন। ভাচলিকের হাত গিয়ে লাগে রোনাল্ডোর মুখে। পর্তুগিজ অধিনায়কের নাক দিয়ে রক্ত ঝরতে থাকে। মাঠেই শুশ্রূষা হয়। তবে খেলা ছেড়ে উঠে যাননি তিনি।

পুরো ম্যাচ তো খেললেনই, পাশাপাশি গোলের অ্যাসিস্ট করলেন দিয়োগো জোতাকে। পর্তুগালের জয়ে জোড়া গোল করেন দিয়োগো দালত। একটি করে গোল ব্রুনো ফের্নান্দেস এবং জোতার। নিজেদের বক্সে রোনাল্ডোর হাতে একটি বল লাগায় চেক প্রজাতন্ত্র পেনাল্টি পায়। তবে সুযোগ নষ্ট করেন প্যাট্রিক স্কিক।

স্পেন হেরে যাওয়ায় নেশনস লিগের এ২ গ্রুপে শীর্ষে চলে গেল পর্তুগাল। শনিবার রাতে সুইৎজারল্যান্ডের হয়ে গোল করেন ম্যানুয়েল আকাঞ্জি এবং ব্রিল এমবোলো। আগামী মঙ্গলবার পর্তুগালের বিরুদ্ধে খেলবে স্পেন। পর্তুগাল এক পয়েন্ট পেলেই সেমিফাইনালে উঠে যাবে। স্পেনকে জিততেই হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE