Advertisement
১৯ জুলাই ২০২৪
David and Victoria Beckham

বেকহ্যাম-ভিক্টোরিয়া কি বিচ্ছেদের পথে? আলাদা থাকেন দম্পতি, কথাও বন্ধ তাঁদের

সম্পর্ক তলানিতে ডেভিড ও ভিক্টোরিয়া বেকহ্যামের। কথা বন্ধ তাঁদের। আলাদা থাকেন দম্পতি। তাঁদের কি বিচ্ছেদ হতে চলেছে?

football

ডেভিড (বাঁ দিকে) ও ভিক্টোরিয়া বেকহ্যাম। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ জুন ২০২৪ ২২:৫৭
Share: Save:

এ বার কি বিচ্ছেদ হতে চলেছে তারকা জুটি ডেভিড ও ভিক্টোরিয়া বেকহ্যামের। তাঁদের সম্পর্ক নাকি তলানিতে। কথা বন্ধ তাঁদের। আলাদা থাকেন দম্পতি।

সম্প্রতি টম বাওয়ার একটি বই প্রকাশ করেছেন, যার নাম ‘দ্য হাউস অফ বেকহ্যাম’। সেখানেই তারকা জুটির সম্পর্ক নিয়ে অনেক কথা লেখা হয়েছে। বইয়়ে লেখক জানিয়েছেন, প্রথম বার বেকহ্যাম ও ভিক্টোরিয়ার সম্পর্ক ধাক্কা খায় ২০০৪ সালে। সেই সময় রেবেকা লুস নামের এক তরুণী প্রকাশ্যে অভিযোগ করেন, বেকহ্যামের সঙ্গে তাঁর সম্পর্ক ছিল। কিন্তু তখনও দম্পতির জুটি ভাঙেনি। ২০১৬ সাল থেকে তাঁদের সম্পর্কে চিড় ধরতে শুরু করে।

বইয়ে লেখা, ২০১৬ সাল থেকেই আলাদা থাকা শুরু করেন বেকহ্যাম ও ভিক্টোরিয়া। বেকহ্যাম বেশির ভাগ সময় থাকতেন মায়ামিতে। ভিক্টোরিয়া লন্ডনে। কাজের সূত্রে দু’জন দুই দেশে থাকলেও তার নেপথ্যে পারস্পরিক সম্পর্ক বড় ভূমিকা নিয়েছিল। বেকহ্যাম ও ভিক্টোরিয়ার আলাদা মিডিয়া দল রয়েছে। সেই দল তাঁদের সম্পর্কে চিড় আরও বাড়িয়ে দেয়। বেকহ্যাম এক বার প্রকাশ্যে অভিযোগ করেছিলেন, ভিক্টোরিয়ার মিডিয়া দল তাঁর বিরুদ্ধে ভিত্তিহীন কথা বলছে। এতে তাঁর সম্মানহানি হচ্ছে।

মাঝেমধ্যেই অবশ্য একসঙ্গে দেখা যায় বেকহ্যাম ও ভিক্টোরিয়া। ‘স্পাইস গার্ল’ তারকা তাঁর অনুষ্ঠানে বেকহ্যামকে আমন্ত্রণ করেন। প্রাক্তন ফুটবলার যান। আবার ইন্টার মায়ামির সাফল্যের দিনে বেকহ্যামের পাশে দেখা যায় ভিক্টোরিয়াকে। কিন্তু বইয়ে দাবি করা হয়েছে, কেউ কারও সঙ্গে রাত কাটান না। কাজ শেষ হলেই নিজেদের ঘরে ফিরে যান তাঁরা।

গত দু’বছরে বেকহ্যাম ও ভিক্টোরিয়ার সম্পর্ক আরও খারাপ হয়েছে বলে দাবি করা হয়েছে। তাঁদের সন্তানেরা বাবা-মাকে একসঙ্গে পায় না। কখনও মায়ামি, কখনও লন্ডনে থাকতে হয় তাদের। প্রয়োজন ছাড়া নাকি একে অপরের সঙ্গে কথা বলেন না বেকহ্যাম ও ভিক্টোরিয়া। দু’জনের মিডিয়া দল লাগাতার একে অপরের বিরুদ্ধে কথা বলে। বেকহ্যাম ও ভিক্টোরিয়া দু’জনেই ঘনিষ্ঠমহলে একে অপরের বিরুদ্ধে মুখ খোলেন। কিন্তু প্রকাশ্যে কিছু বলেন না তাঁরা। লেখক বাওয়ার জানিয়েছেন, দু’জনেই বিভিন্ন সংস্থার সঙ্গে যুক্ত। বিচ্ছেদ হলে তার প্রভাব তাঁদের কেরিয়ারে পড়তে পারে। আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন তাঁরা। সেই কারণেই নাকি বাধ্য হয়ে স্বামী-স্ত্রী হিসাবে থাকতে হচ্ছে তাঁদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

david beckham Victoria Beckham
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE