Advertisement
০৪ মে ২০২৪
East Bengal

East Bengal: ইস্টবেঙ্গলের তরফে ভারত গৌরব সম্মান পাচ্ছেন ঝুলন গোস্বামী

ভারতের মহিলা দলের প্রাক্তন ক্রিকেটারকে সম্মান জানানোর কথা জানিয়েছে ইস্টবেঙ্গল। ১ অগস্ট এক অনুষ্ঠানে তাঁকে পুরস্কার দেওয়া হবে।

ঝুলন গোস্বামী

ঝুলন গোস্বামী ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ জুলাই ২০২২ ২০:২৬
Share: Save:

ইস্টবেঙ্গলের তরফে এ বার ‘ভারত গৌরব’ সম্মান পাচ্ছেন ঝুলন গোস্বামী। ভারতের মহিলা দলের প্রাক্তন ক্রিকেটারকে সম্মান জানানোর কথা বুধবার এক বিবৃতির মাধ্যমে জানিয়েছে ইস্টবেঙ্গল। আগামী ১ অগস্ট ক্লাবের প্রতিষ্ঠা দিবসে ক্ষুদিরাম অনুশীলন কেন্দ্রে এক অনুষ্ঠানের মাধ্যমে ঝুলনকে সম্মানিত করা হবে।

এ বার ইস্টবেঙ্গলের তরফে জীবনকৃতি সম্মান পাচ্ছেন দু’জন। তাঁরা হলেন ক্লাবের দুই প্রাক্তন অধিনায়ক গৌতম সরকার এবং স্বপন সেনগুপ্ত। গৌতম পাবেন ডাঃ রমেশচন্দ্র (নাসা) সেন মেমোরিয়াল পুরস্কার। স্বপন পেতে চলেছেন ব্যোমকেশ বোস মেমোরিয়াল সম্মান। সেরা সাংবাদিক হিসাবে পুরস্কৃত করা হবে লোকেন্দ্র প্রতাপ শাহিকে। সেরা চিত্র সাংবাদিকের পুরস্কার পাচ্ছেন সুবীর মজুমদার।

রেফারি হিসাবে পুরস্কৃত করা হবে সুপ্রিয় ভট্টাচার্য এবং তপন হালদারকে। এ ছাড়াও সাধারণ মানুষের চিকিৎসার জন্য ইস্টবেঙ্গলের তরফে দু’লক্ষ টাকা লিভার ফাউন্ডেশনের হাতে তুলে দেওয়া হবে।

প্রসঙ্গত, এ দিনই ইস্টবেঙ্গলের বিনিয়োগকারী ইমামির তরফ থেকে আসন্ন মরসুমের কোচ হিসাবে নিয়োগ করা হয়েছে স্টিভন কনস্টানটাইনকে। ডুরান্ড কাপ এবং কলকাতা লিগের জন্য কোচ হতে পারেন বিনো জর্জ। তিনি আইএসএলে কনস্টানটাইনের সহকারী থাকতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE