Advertisement
০৩ মে ২০২৪
East Bengal vs Mohun Bagan

কলকাতা ডার্বিতে তিন মিনিটে গোল! স্বপ্ন পূরণ করা ইস্টবেঙ্গলের অজয়ের লক্ষ্য শুধুই প্লে-অফ

শৌভিক চক্রবর্তীর জায়গায় শনিবার কলকাতা ডার্বিতে খেলতে নেমেছিলেন। সেই দায়িত্ব ভাল ভাবেই সামলে দিয়েছেন অজয় ছেত্রী। তিন মিনিটে কলকাতা ডার্বিতে গোল যে কোনও খেলোয়াড়ের কাছেই স্বপ্নের মতো। অজয়ের কাছেও তাই।

football

ডার্বিতে গোলের পর অজয়। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:৪৪
Share: Save:

শৌভিক চক্রবর্তীর জায়গায় শনিবার কলকাতা ডার্বিতে খেলতে নেমেছিলেন। কাঁধে ছিল বড় দায়িত্ব। সেই দায়িত্ব ভাল ভাবেই সামলে দিয়েছেন অজয় ছেত্রী। তিন মিনিটে কলকাতা ডার্বিতে গোল যে কোনও খেলোয়াড়ের কাছেই স্বপ্নের মতো। অজয়ের কাছেও তাই। ডার্বিতে গোল করে স্বপ্ন পূরণ হল বলে জানিয়েছেন অজয়। পাশাপাশি, তিনি প্লে-অফে ওঠার স্বপ্ন দেখছেন।

ইস্টবেঙ্গল জার্সিতে ডার্বিতেই প্রথম গোল করলেন অজয়। ম্যাচের পর আইএসএল-কে সাক্ষাৎকারে বলেছেন, “হাজার হাজার সমর্থকের সামনে কলকাতা ডার্বিতে গোল করা যে কোনও ফুটবলারের কাছেই ছোটবেলার স্বপ্ন। কলকাতা ডার্বিতে প্রথম বার গোল করে আমারও স্বপ্ন পূরণ হয়েছে। তিন পয়েন্ট পেলে আরও খুশি হতাম। কিন্তু এক পয়েন্টেও তৃপ্ত।”

ম্যাচের পর কোচ কার্লেস কুয়াদ্রাতও প্রশংসা করেন অজয়ের। জানান, বেঙ্গালুরুর কোচ থাকার সময় সেই দলে ছিলেন অজয়। সেখান থেকেই পছন্দ এই ফুটবলার। কোচের আস্থার দাম দিতে পেরে তৃপ্ত অজয়। বলেছেন, “এ ধরনের ম্যাচে কেউ সুযোগ পেলে নিজের সেরাটাই দেয়। সেটা আমিই হোক বা শৌভিক। দলের একতাই আসল ব্যাপার।”

শুধু কলকাতা ডার্বিতে গোলই নয়, প্লে-অফে ওঠার স্বপ্নও দেখছেন তিনি। অজয় বলেছেন, “আমরা আজ খুব ভাল খেলেছি। তবু তিন পয়েন্ট পাইনি। তবে আইএসএলের প্লে-অফে ওঠাই আমাদের আসল লক্ষ্য।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ajay Chhetri East Bengal Mohun Bagan ISL 2023-24
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE