Advertisement
২৫ এপ্রিল ২০২৪
East Bengal Club

East Bengal: ইস্টবেঙ্গল কর্তাদের সঙ্গে বৈঠক ইমামি গোষ্ঠীর, দ্রুত চুক্তি ও দলগঠনের বার্তা

বুধবারের বৈঠক ইতিবাচক বলে জানানো হয়েছে ইস্টবেঙ্গল ক্লাব এবং ইমামি গোষ্ঠীর তরফে। দু’পক্ষের আইনজীবীরা দ্রুত চূড়ান্ত চুক্তিপত্র তৈরি করবেন।

ইস্টবেঙ্গল তাঁবু।

ইস্টবেঙ্গল তাঁবু। ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ জুন ২০২২ ০০:১২
Share: Save:

জট খোলার ইঙ্গিত ইস্টবেঙ্গলে। বুধবার চুক্তি নিয়ে ইমামি গোষ্ঠীর কর্তারা আলোচনায় বসেন লাল-হলুদ কর্তাদের সঙ্গে। বৈঠকে খসড়া চুক্তি নিয়ে দু’পক্ষের ইতিবাচক আলোচনা হয়েছে।

চুক্তির অধিকাংশ মূল বিষয়গুলি নিয়েই ইমামি গোষ্ঠী এবং ইস্টবেঙ্গল ক্লাব সহমত হয়েছে। বাকি বিষয়গুলি নিয়ে আলোচনার জন্যই বুধবার বৈঠকে বসে দু’পক্ষ। উভয় তরফের আইনজীবীরাও উপস্থিত ছিলেন বৈঠকে। যে বিষয়গুলি নিয়ে ক্লাব কর্তাদের সঙ্গে ইমামি গোষ্ঠীর মতপার্থক্য রয়েছে, সেই বিষয়গুলি নিয়ে সদর্থক আলোচনা হয়েছে। দু’পক্ষের আইনজীবীরা এ বার চূড়ান্ত চুক্তিপত্রের কাজ শুরু করবেন। যত দ্রুত সম্ভব সেই কাজ শেষ করতে চাইছে ইস্টবেঙ্গল।

চুক্তি চূড়ান্ত হলেই ইমামি গোষ্ঠী এবং ইস্টবেঙ্গল ক্লাব শক্তিশালী দলগঠনের জন্য ঝাঁপাবে। দলগঠন নিয়ে আর সময় নষ্ট করতে চাইছেন না লাল-হলুদ কর্তারা। কারণ আইএসএলের সব ক্লাব ইতিমধ্যেই দলগঠনের প্রায় শেষ করে ফেলেছে। বিনিয়োগকারী সংক্রান্ত সমস্যার জন্য অনেকটাই পিছিয়ে পড়েছে লাল-হলুদ শিবির।

বুধবার বৈঠকের পর দু’পক্ষের তরফেই জানানো হয়েছে, সব কিছু সহমতের ভিত্তিতে সঠিক পথে এগোচ্ছে। বাকি কাজ যত দ্রুত সম্ভব শেষ করা হবে। ভাল দল তৈরি নিয়েও সদস্য, সমর্থকদের আশ্বাস দিয়েছে ক্লাব কর্তৃপক্ষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE