Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Emami East Bengal

Emami East Bengal: লাল-হলুদে তিন ফুটবলার, দল গঠনের কাজ শুরু কনস্ট্যান্টাইনের

স্টিভন কনস্ট্যান্টাইনের অধীনে প্রথম বার চুক্তি করা হল কোনও ফুটবলারের সঙ্গে। একসঙ্গে তিন ফুটবলার যোগ দিলেন লাল-হলুদে।

সুমিত, কমলজিৎ, লালচুংনুঙ্গা

সুমিত, কমলজিৎ, লালচুংনুঙ্গা নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ অগস্ট ২০২২ ২০:২৬
Share: Save:

স্টিভন কনস্ট্যান্টাইনের অধীনে দল গঠন শুরু করে দিল ইমামি ইস্টবেঙ্গল। বৃহস্পতিবার তারা সই করাল তিন ফুটবলারকে। গোলকিপার কমলজিৎ সিংহ, ফরোয়ার্ড সুমিত পাসি এবং ডিফেন্ডার লালচুংনুঙ্গা সই করলেন লাল-হলুদে।

আইএসএলের ক্লাব ওড়িশা এফসি থেকে রিলিজ ক্লজ দিয়ে নিয়ে আসা হয়েছে কমলজিৎকে। আইএসএলে এখনও পর্যন্ত ৪৪টি ম্যাচ খেলেছেন কমলজিৎ। তার মধ্যে ১২টি ম্যাচ ওড়িশার হয়ে। ভারতের জাতীয় দলের শিবিরেও আগে ডাক পেয়েছেন। ওড়িশা ছাড়াও আইএসএলে এফসি পুণে সিটি এবং হায়দরাবাদ এফসি-র হয়ে খেলার অভিজ্ঞতা রয়েছে তাঁর।

কনস্ট্যান্টাইনের খুব পছন্দের ফুটবলার সুমিত। ভারতের কোচ থাকাকালীন তিনি নিয়মিত সুযোগ দিতেন সুমিতকে। আট বার জাতীয় দলের হয়ে খেলা সুমিত ফের কনস্ট্যান্টাইনের অধীনে খেলার সুযোগ পাচ্ছেন। গত মরসুমে আই লিগে রাউন্ডগ্লাস এফসি-র হয়ে খেলেছেন তিনি। তার আগে জামশেদপুর এফসি-র হয়ে আইএসএলে ৩২টি ম্যাচ খেলেছেন।

লালচুংনুঙ্গাকে নেওয়া হয়েছে আই লিগের ক্লাব শ্রীনিধি ডেকান এফসি থেকে। গত মরসুমে শ্রীনিধির হয়ে ১৭টি ম্যাচ খেলেছেন তিনি। ২০২১-২২ মরসুম আই লিগের অল স্টার স্কোয়াডেও ছিলেন। এর আগে আই লিগে আইজলের হয়ে খেলেছেন। প্রথম বার আইএসএলে খেলতে চলেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE