Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Sandesh Jhingan

ISL: সবুজ-মেরুন ছেড়ে সন্দেশ এ বার সুনীলের ক্লাবে

এটিকে মোহনবাগান ছেড়ে আরও এক ফুটবলার বেঙ্গালুরুতে। সন্দেশ সই করলেন সুনীলের ক্লাবে।

নতুন দলে যোগ দিলেন সন্দেশ।

নতুন দলে যোগ দিলেন সন্দেশ। —ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২২ ১৭:০৫
Share: Save:

এটিকে মোহনবাগান ছেড়ে বেঙ্গালুরু এফসি-তে সই করলেন সন্দেশ ঝিঙ্গন। গত মাসেই জানিয়ে দিয়েছিলেন তিনি সবুজ-মেরুন দলে আর খেলবেন না। বিদেশে খেলতে যেতে পারেন বলেও শোনা গিয়েছিল। শেষ পর্যন্ত সুনীল ছেত্রীর দলেই যোগ দিলেন তিনি। রয় কৃষ্ণা, প্রবীর দাস, হীরা মণ্ডল, হাভিয়ে হার্নান্ডেজের পর সবুজ-মেরুন থেকে আরও এক ফুটবলারকে তুলে নিল বেঙ্গালুরু।

রবিবার সন্দেশকে নেওয়ার কথা জানায় বেঙ্গালুরু এফসি। তারা লেখে, ‘রবিবারের চমক! বেঙ্গালুরু ফুটবল স্কুলে দলের অনুশীলনে আত্মপ্রকাশ করলেন সন্দেশ ঝিঙ্গন। সমর্থকদেরই প্রথম এই সুখবর দেওয়া হল। ঝিঙ্গন এখন আমাদের।”

২৮ জুলাই এটিকে মোহনবাগান জানায় সন্দেশকে বিদায় জানিয়েছিল। লাল-হলুদ শিবিরে তাঁকে দেখতে পাওয়া যেতে পারে বলেও আশায় ছিলেন ইস্টবেঙ্গল সমর্থকরা। শেষ পর্যন্ত বেঙ্গালুরুতেই যোগ দিলেন পঞ্জাবের ডিফেন্ডার। ২০২০-২১ মরসুমে এটিকে মোহনবাগানে সই করেছিলেন সন্দেশ। দলকেও নেতৃত্ব দেন তিনি। সেই মরসুমে এটিকে মোহনবাগানকে আইএসএল ফাইনালে তোলার পিছনেও গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল তাঁর।

ডুরান্ড কাপে বেঙ্গালুরু এফসির গ্রুপে রয়েছে গত বারের চ্যাম্পিয়ন এফসি গোয়া। সেই গ্রুপে তারা ছাড়াও রয়েছে মহমেডান স্পোর্টিং, জামশেদপুর এফসি এবং ইন্ডিয়ান এয়ার ফোর্স। বেঙ্গালুরুর প্রথম ম্যাচ জামশেদপুরের বিরুদ্ধে। এই প্রতিযোগিতায় শুরু থেকেই সন্দেশকে নামাবে কি না, তা এখনও স্পষ্ট নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sandesh Jhingan ATK Mohun Bagan Bengaluru FC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE