Advertisement
০৩ মে ২০২৪
Brazil

বিশ্বকাপের দলে সুযোগ পেয়েই বিয়ের প্রস্তাব দিলেন ব্রাজিলের স্ট্রাইকার!

বিশ্বকাপের দলে সুযোগ পাওয়া পেড্রোর ফুটবল জীবনের সেরা দিন। দিনটিকে আরও বিশেষ করে তুলতে এক মজার কাণ্ড ঘটালেন তিনি। অবাক করে দিয়েছেন পরিবারের সদস্যদেরও।

কাতার বিশ্বকাপের দলে সুযোগ পেয়েই বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিলেন ব্রাজিলের পেড্রো।

কাতার বিশ্বকাপের দলে সুযোগ পেয়েই বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিলেন ব্রাজিলের পেড্রো। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২২ ১৭:২৬
Share: Save:

প্রথম বার সুযোগ পেয়েছেন দেশের বিশ্বকাপ দলে। ফ্ল্যামেঙ্গোর তরুণ স্ট্রাইকার পেদ্রো স্যান্তোসের কাছে দিনটা তাই বিশেষ। এই দিনটাকে আরও বিশেষ করে তুলতে বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিয়ে ফেললেন তিনি।

সোমবার কাতার বিশ্বকাপের জন্য ২৬ জনের দল ঘোষণা করেছেন ব্রাজিলের কোচ তিতে। দলে সুযোগ পাওয়ার আশা ছিল পেদ্রোর। দল ঘোষণার সময় বাড়িতে পরিবারের অন্য সদস্যদের সঙ্গে টেলিভিশনের সামনে বসেছিলেন তিনি। ছিলেন তাঁর বান্ধবী ফার্নান্দো নোগুয়েইরাও। নিজের নাম শুনেই আনন্দে লাফিয়ে ওঠেন ২৫ বছরের স্ট্রাইকার। সকলকে জড়িয়ে ধরেন। তার পরেই হাঁটু মুড়ে বসে বান্ধবীকে বিয়ের প্রস্তাব দেন পেদ্রো। নিরাশ করেননি নোগুয়েইরাও। প্রেমিকের দেওয়া বিয়ের প্রস্তাবে কাঁদতে কাঁদতে সম্মতি জানান তিনি। ব্রাজিলীয় স্ট্রাইকারের বিশেষ মুহূর্তের ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে।

পেদ্রো বলেছেন, ‘‘বিশ্বকাপের দলে ডাক পাওয়ার দিনটা আমার কাছে বিশেষ। সেটাকেই আরও বিশেষ করে তুললাম। এটাই আমার প্রথম বিশ্বকাপ হতে চলেছে। ছোটবেলার স্বপ্ন সফল হতে চলেছে। দিনটা আমার সারাজীবন মনে থাকবে।’’ হঠাৎ বিয়ের প্রস্তাব পেয়ে উচ্ছ্বসিত নোগুয়েইরাও। তিনি বলেছেন, ‘‘এমন কিছু হতে পারে ভাবতে পারিনি। একেবারেই প্রত্যাশা ছিল না।’’

চলতি মরসুমে ফ্ল্যামেঙ্গোর স্ট্রাইকার আটটি ম্যাচ খেলে ৩টি গোল করেছেন। সতীর্থদের দিয়ে করিয়েছেন আরও ২টি গোল। ফুটবল জীবনে খারাপ সময়েও প্রেমিকাকে পাশে পেয়েছেন পেদ্রো। তাই জীবনের সব থেকে খুশি দিনেই প্রেমিকাকে জীবনসঙ্গী হওয়ার প্রস্তাব দিলেন তিনি।

৬ ফুট ১ ইঞ্চির স্ট্রাইকার এখনও পর্যন্ত জাতীয় দলের হয়ে দু’টি ম্যাচ খেলেছেন। গোল করেছেন একটি। অনূর্ধ্ব ২৩ ব্রাজিল দলের হয়ে ১০টি ম্যাচ খেলে পাঁচটি গোল করেছিলেন। রিয়েল মাদ্রিদ তাঁকে নেওয়ার আগ্রহ দেখিয়েছিল গত চলতি মরসুমের শুরুতে। কথা শুরু হলেও চোট থাকায় শেষ পর্যন্ত ফ্ল্যামেঙ্গোতেই থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিলেও আপাতত কাতার বিশ্বকাপে দেশের জন্য নিজের সেরাটা দেওয়াই লক্ষ্য পেদ্রোর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Brazil Qatar World Cup 2022 Propose
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE