Advertisement
২২ ফেব্রুয়ারি ২০২৪
footballer

বিমানবন্দরে বান্ধবী-সহ গ্রেফতার ফুটবলার, মিলল ১০০ কেজি মাদক

বিমানবন্দরের নিরাপত্তাকর্মীদের সন্দেহ হওয়ায় বন্ধবী-সহ আটক করা হয় প্রাক্তন আন্তর্জাতিক ফুটবলারকে। তাঁর সুটকেস থেকে ১০০ কেজি কোকেন পাওয়া গিয়েছে। তাঁদের আটক করে জেরা করা হচ্ছে।

গতিবিধি দেখে সন্দেহ হওয়ায় বিমানবন্দরের নিরাপত্তাকর্মীরা আটক করেন ফুটবলারকে।

গতিবিধি দেখে সন্দেহ হওয়ায় বিমানবন্দরের নিরাপত্তাকর্মীরা আটক করেন ফুটবলারকে। প্রতীকী ছবি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৩ ১৫:০৪
Share: Save:

১০০ কিলোগ্রাম কোকেন-সহ গ্রেফতার হলেন এক পেশাদার ফুটবলার। গ্রেফতার করা হয়েছে তাঁর বান্ধবীকেও। মার্টিনিকিউয়ের হয়ে আন্তর্জাতিক ফুটবল খেলা ২৯ বছরের মিডফিল্ডারের সুটকেস থেকে ১০০ কিলোগ্রাম কোকেন পাওয়া গিয়েছে তল্লাশির সময়। ধৃত ফুটবলারের নাম জঁ ম্যানুয়েল নেদ্রা।

প্যারিসের বিমানবন্দর থেকে নেদ্রা এবং তাঁর বান্ধবীকে গ্রেফতার করা হয়েছে। ফ্রান্সের সংবাদপত্রগুলির প্রতিবেদন অনুযায়ী নেদ্রা এবং তাঁর বান্ধবীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর আদালতে হাজির করানো হবে। প্যারিসের পুলিশ সূত্রে জানা গিয়েছে, ব্যক্তিগত সফরে বান্ধবীকে নিয়ে ফ্রান্সে এসেছিলেন নেদ্রা। বিমানবন্দরের নিরাপত্তাকর্মীদের তাঁর গতিবিধি দেখে সন্দেহ হয়। বান্ধবী-সহ তাঁকে আটক করা হয়। তল্লাশির সময় তাঁর সুটকেস থেকে ১০০ কিলোগ্রাম কোকেন পাওয়া গিয়েছে। বিপুল পরিমাণ মাদক তিনি কোথা থেকে নিয়ে এসেছেন, কোথায় নিয়ে যাচ্ছিলেন সে সব জানার চেষ্টা করা হচ্ছে।

২০১২ সালে মার্টিনিকিউয়ের হয়ে আন্তর্জাতিক ফুটবলে অভিষেক হয় নেদ্রার। এখন তিনি নিজের দেশেই প্রথম ডিভিশনের ক্লাব ইগলন ডু ল্যামেন্টিনের হয়ে খেলেন। ২০১৭ সালে কনকাকাফ গোল্ড কাপেও দেশের হয়ে খেলেছিলেন নেদ্রা। প্রাথমিক ভাবে নেদ্রার পাশে দাঁড়িয়েছে তাঁর ক্লাব। এক বিবৃতিতে তারা জানিয়েছে, ‘‘আমাদের এক জন ফুটবলারকে মাদক পাচারের অভিযোগে প্যারিসে গ্রেফতার করা হয়েছে। নেদ্রা সত্যিই জড়িত কি না, তা আমরা জানি না। অভিযোগ প্রমাণ না হওয়া পর্যন্ত আমরা ওর পাশে রয়েছি।’’

একই সঙ্গে উদ্বেগও প্রকাশ করা হয়েছে ক্লাবের পক্ষ থেকে। ল্যামেন্টিন কর্তৃপক্ষ জানিয়েছেন, ‘‘আমরা আমাদের ফুটবলারদের আরও শিক্ষিত করার চেষ্টা করব। কী কী করা উচিত আর কী কী করা উচিত নয়, সে ব্যাপারে ফুটবলারদের যথেষ্ট জ্ঞান থাকা প্রয়োজন। এই ধরনের বিষয়ের বিরুদ্ধে আমাদের লড়াই চলবে। এই ধরনের ঘটনায় জড়িয়ে পড়ার ঝুঁকি সম্পর্কে তরুণ ফুটবলারদের সতর্ক করতে হবে আমাদের। ওদের সুরক্ষার জন্য এটা গুরুত্বপূর্ণ। কারণ মাদকের মত জিনিস সমাজ এবং পরিবেশকে বিষাক্ত করে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE