Advertisement
২৫ জুলাই ২০২৪
Marcelo

বিপক্ষ ফুটবলারের পা ভেঙে দিয়ে মাঠেই কেঁদে ফেললেন রোনাল্ডোর প্রাক্তন সতীর্থ

কোপা লিবেরটেডরসের ম্যাচ মুখোমুখি হয়েছিল ব্রাজিলের ফ্লুমিনেন্স এবং আর্জেন্টিনোস জুনিয়র্সের। সেই ম্যাচেই মার্সেলোর পায়ের চাপে পা ভেঙে দু’টুকরো হয়ে গেল আর্জেন্টিনার ডিফেন্ডার লুসিয়ানো স্যাঞ্চেজ়ের।

Marcelo

মার্সেলো। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০২ অগস্ট ২০২৩ ১৭:৫৮
Share: Save:

মার্সেলোর পায়ের চাপে পা ভেঙে দু’টুকরো হয়ে গেল আর্জেন্টিনার ডিফেন্ডার লুসিয়ানো স্যাঞ্চেজ়ের। মঙ্গলবার কোপা লিবেরটেডরসের ম্যাচ মুখোমুখি হয়েছিল ব্রাজিলের ফ্লুমিনেন্স এবং আর্জেন্টিনোস জুনিয়র্স। সেই ম্যাচেই এই ঘটনা ঘটে। ম্যাচটি ১-১ গোলে শেষ হয়। রিয়াল মাদ্রিদের প্রাক্তন ফুটবলার মার্সেলোকে লাল কার্ড দেখানো হয়।

ম্যাচের ৫৬ মিনিটের মাথায় ঘটনাটি ঘটে। মার্সেলো বল নিয়ে এগচ্ছিলেন। সেই সময় তাঁকে আটকানোর জন্য সামনে থেকে এগিয়ে আসেন স্যাঞ্চেজ়। সেই সময় মার্সেলোর পা উঠে যায় প্রতিপক্ষের পায়ের উপর। হাঁটু থেকে ঘুরে যায় পা। তাঁকে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকেরা জানিয়েছেন যে, তাঁর সুস্থ হতে এক বছর সময় লাগবে। মার্সেলোকে লাল কার্ড দেখানো হয়।

ম্যাচ শেষে মার্সেলো বলেন, “মাঠে আমার সময়টা খুব খারাপ ছিল। এক জন ফুটবলারকে আঘাত করার কোনও উদ্দেশ্য ছিল না আমার। আশা করব স্যাঞ্চেজ় দ্রুত সুস্থ হয়ে উঠবে।” ব্রাজিলের ক্লাব এবং ফুটবলারদের ব্যবহারে খুশি আর্জেন্টিনোস জুনিয়র্সও। সেই ক্লাবের পক্ষ থেকে বলা হয়েছে যে, “আমরা প্রতিপক্ষ, শত্রু নই।” ফ্লুমিনেন্সের কোচ ফার্নান্দো কোচ যদিও মার্সেলোকে লাল কার্ড দেখানোর ঘটনায় খুশি হতে পারেননি। তিনি বলেন, “মার্সেলো ইচ্ছাকৃত ভাবে মারেনি। অনিচ্ছাকৃত একটি ঘটনা।”

রিয়াল মাদ্রিদে খেলার সময় ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সতীর্থ ছিলেন মার্সেলো। তাঁদের মধ্যে খুব ভাল বন্ধুত্বও ছিল। মাদ্রিদ ছেড়ে জুভেন্টাস, ম্যাঞ্চেস্টার ঘুরে রোনাল্ডো এখন সৌদি আরবের রিয়াদে। সেখানে আল নাসেরের হয়ে খেলেন তিনি। মাদ্রিদ ছেড়ে মার্সেলো এখন ব্রাজিলের ক্লাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Marcelo Brazil Football Real Madrid
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE