Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Mumbai City FC

ISL 2021-22: প্রিন্সের জোড়া গোলে জয় বেঙ্গালুরুর

মুম্বইয়ের সমর্থকেরা আশা করেছিলেন, ঘুরে দাঁড়ানোর লক্ষ্যে দ্বিতীয়ার্ধে মরিয়া হয়ে ঝাঁপাবেন ইগররা।

উচ্ছ্বাস: মুম্বইয়ের বিরুদ্ধে দ্বিতীয় গোলের পরে প্রিন্স। আইএসএল।

উচ্ছ্বাস: মুম্বইয়ের বিরুদ্ধে দ্বিতীয় গোলের পরে প্রিন্স। আইএসএল।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২২ ০৭:৪৩
Share: Save:

আইএসএল

মুম্বই সিটি ০ বেঙ্গালুরু ৩

দুরন্ত প্রিন্স ইবারা। মুম্বই সিটি এফসিকে ৩-০ হারিয়ে আইএসএল টেবলে সপ্তম স্থানে উঠে এল বেঙ্গালুরু এফসি। তবে সোমবারও গোল পেলেন
না সুনীল ছেত্রী।

গত মরসুমে আইএসএলে চ্যাম্পিয়ন মুম্বই এ বার দুর্দান্ত শুরু করলেও হঠাৎ করেই ছন্দ হারিয়ে ফেলেছে। শেষ পাঁচটি ম্যাচের তিনটিতেই হেরেছেন ইগর আঙ্গুলোরা। সোমবারও সুনীলকে বাদ দিয়েই প্রথম একাদশ গড়েছিলেন বেঙ্গালুরুর কোচ মার্কো পেজ়াইউলি। তা সত্ত্বেও জিততে সমস্যা হয়নি। আট মিনিটে দুরন্ত শটে দানিশ ফারুখ গোল করে এগিয়ে দেন বেঙ্গালুরুকে। ২৩ মিনিটে রোশন নওরেমের পাস থেকে ২-০ করেন প্রিন্স।

প্রথমার্ধ শেষ হওয়ার দু’মিনিট আগে ফের তিনি গোল করার সুযোগ পেয়েছিলেন। কিন্তু অবিশ্বাস্য দক্ষতায় তা বাঁচান মুম্বইয়ের গোলরক্ষক পূর্বা লাচেনপা। কয়েক মিনিটের মধ্যেই ফের রোশনের পাস থেকেই ৩-০ করেন প্রিন্স।

মুম্বইয়ের সমর্থকেরা আশা করেছিলেন, ঘুরে দাঁড়ানোর লক্ষ্যে দ্বিতীয়ার্ধে মরিয়া হয়ে ঝাঁপাবেন ইগররা। একাধিক পরিবর্তনও করেন মুম্বইয়ের কোচ ডেস বাকিংহাম। কিন্তু জয় অধরাই থাকল। ৫৮ মিনিটে প্রিন্সের পরিবর্তে নেমে সুনীলও গোল পেলেন না।

মুম্বইকে হারিয়ে ১১ ম্যাচে ১৩ পয়েন্ট অর্জন করে আইএসএল টেবলের সপ্তম স্থানে উঠে এল বেঙ্গালুরু। পরের ম্যাচেই সুনীলদের প্রতিপক্ষ এটিকে-মোহনবাগান। তার আগে এই জয় উজ্জীবিত করছে দলকে। ১১ ম্যাচ খেলে ১৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানেই থাকল মুম্বই সিটি এফসি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE