Advertisement
২৬ এপ্রিল ২০২৪
SC East Bengal

SC East Bengal: ক্লাবের পরিবেশ ভাল নয় বলেই দল জিতছে না, বললেন লাল-হলুদ কোচ দিয়াস

আইএসএল-এ এখনও একটি ম্যাচেও জেতেনি তাঁর দল। কোচ ম্যানুয়েল দিয়াসের সামনে ঝুলছে বিদায়ের খাঁড়া।

ম্যানুয়েল দিয়াস।

ম্যানুয়েল দিয়াস। ছবি টুইটার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২১ ২০:০৪
Share: Save:

আইএসএল-এ এখনও একটি ম্যাচেও জেতেনি তাঁর দল। কোচ ম্যানুয়েল দিয়াসের সামনে ঝুলছে বিদায়ের খাঁড়া। তা আরও তীব্র হয়েছে এটিকে মোহনবাগানের সঙ্গে আন্তোনিয়ো লোপেস হাবাস সম্পর্ক ছিন্ন করার পরে। অনেকেই মনে করছেন, হায়দরাবাদ ম্যাচই দিয়াসের কাছে শেষ সুযোগ। এখানেও হোঁচট খেলে নতুন বছরে নতুন কোচ দেখা যেতে পারে লাল-হলুদে।

ম্যাচের আগে অবশ্য অদ্ভুত যুক্তি দিলেন লাল-হলুদ কোচ। ফুটবলারদের অক্ষমতা বা নিজের ভুল সিদ্ধান্ত নয়। ব্যর্থতার পিছনে যাবতীয় দোষ দিলেন ক্লাবের বর্তমান অবস্থাকে। দিয়াস বলেছেন, “আমার জন্যেই চাপ তৈরি হয়েছে। ক্লাবের মধ্যে একটা অদ্ভুত পরিস্থিতি তৈরি হয়েছে। ক্লাবের পরিবেশও ভাল নয়। তাই জন্যে দল ম্যাচ জিততে পারছে না। এটিকে মোহনবাগান এবং এসসি ইস্টবেঙ্গলের পরিস্থিতি সম্পূর্ণ আলাদা। ওরা গত বারের রানার্স। আমরা সেখানে অনেক দেরিতে ঢুকেছি। ফুটবলার সই করাতে দেরি হয়েছে।”

গুরুত্বপূর্ণ এই ম্যাচেই আবার দিয়াস পাবেন দলের অন্যতম বিদেশি আন্তোনিয়ো পেরোসেভিচকে। আগের ম্যাচে লাল কার্ড দেখায় এই ম্যাচে নেই পেরোসেভিচ। তবে ঘাবড়াচ্ছেন না দিয়াস। বলেছেন, “ওর জায়গা পূরণ করার মতো অন্য ফুটবলারও আমার হাতে রয়েছে। যেমন হাওকিপ, চিমা, বলবন্ত। তাই আমরা খুব একটা চিন্তিত নই।”

হায়দরাবাদ দলে রয়েছেন বার্থোলোমিউ ওগবেচে, এদু গার্সিয়ার মতো সুযোগসন্ধানী বিদেশি। লিগ তালিকায় তারা তিনে। শুধু তাই নয়, ওগবেচে পাঁচটি গোল করে ফেলেছেন। লিগের সর্বোচ্চ গোলদাতাও তিনি। কী ভাবে সেই আক্রমণ সামলাবেন, তা নিয়ে মাথা খারাপ হয়ে যাচ্ছে দিয়াসের। তিনি দোষ দিয়েছেন দলের ছোটখাটো ভুলকেই। তবে রেফারিও যে সিদ্ধান্ত নিতে ভুল করেছেন, সেটাও মনে করিয়ে দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

SC East Bengal Manuel Diaz ISL 2021-22
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE