Advertisement
২৬ এপ্রিল ২০২৪
ATK Mohun Bagan

ISL 2021-22: গোয়ার কোচ হিসেবে পদত্যাগ, সরকারি ভাবে ফেরান্দোর সবুজ-মেরুনের কোচ হওয়া সময়ের অপেক্ষা

প্রত্যাশিত ভাবেই এফসি গোয়ার কোচের পদ থেকে সরে দাঁড়ালেন জুয়ান ফেরান্দো। সোমবার ক্লাবের তরফে সরকারি ভাবে ঘোষণা করে দেওয়া হল।

উইলিয়ামস, প্রীতমদের কোচ হতে চলেছেন ফেরান্দো।

উইলিয়ামস, প্রীতমদের কোচ হতে চলেছেন ফেরান্দো। ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২১ ১৫:৪৩
Share: Save:

প্রত্যাশিত ভাবেই এফসি গোয়ার কোচের পদ থেকে সরে দাঁড়ালেন জুয়ান ফেরান্দো। সোমবার ক্লাবের তরফে সরকারি ভাবে ঘোষণা করে দেওয়া হল। ফলে তাঁর এটিকে মোহনবাগানের কোচ হওয়া এখন সময়ের অপেক্ষা। সবুজ-মেরুনের তরফ থেকে যে কোনও সময় সরকারি ভাবে ফেরান্দোকে কোচ করার কথা ঘোষণা করে দেওয়া হবে।

ফেরান্দোর চলে যাওয়া নিয়ে রবিবারের মতো সোমবারও ক্ষোভ প্রকাশ করেছে গোয়া। দলের ফুটবল ডিরেক্টর রবি পুষ্কুর বলেছেন, ‘জুয়ানকে হারিয়ে আমরা অত্যন্ত হতাশ। ওর ক্লাব ছেড়ে যাওয়ার সিদ্ধান্ত অপ্রত্যাশিত এবং আমরা প্রত্যেকে অবাক হয়েছি। বিশেষত মরসুমের মাঝপথে এই সিদ্ধান্ত নেওয়া একেবারেই যৌক্তিক ছিল না। আমরা আরও বেশি অবাক যে, গতকাল সকাল পর্যন্তও আমরা এ ব্যাপারে অন্ধকারে ছিলাম। হঠাৎই ফেরান্দো রিলিজ ক্লজ চেয়ে বসেন। আমাদের হাতে কোনও বিকল্প ছিল না।’

এটিকে মোহনবাগান আগামী মঙ্গলবার খেলতে নামছে নর্থইস্ট ইউনাইটেডের বিপক্ষে। সেই ম্যাচে ডাগআউটে দেখা যেতে পারে ফেরান্দোকেই। যদিও ম্যাচের আগে সাংবাদিক বৈঠকে ভারপ্রাপ্ত কোচ ম্যানুয়েল কাসকালানা এবং সহকারী কোচ বাস্তব রায়ের আসার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ATK Mohun Bagan Juan Ferrando FC Goa ISL 2021-22
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE