Advertisement
২৫ এপ্রিল ২০২৪
SC East Bengal

SC East Bengal: জয় পেল না এসসি ইস্টবেঙ্গল, বেঙ্গালুরুর বিরুদ্ধে এগিয়ে গিয়েও আটকে গেল লাল-হলুদ

এখনও অবধি এ বারের আইএসএল-এ কোনও ম্যাচ জেতেনি ইস্টবেঙ্গল। মঙ্গলবার বেঙ্গালুরুর বিরুদ্ধে সেই জয়টাই চাইছিলেন লাল-হলুদ সমর্থকরা।

গোলের উৎসব।

গোলের উৎসব। ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২২ ১৯:৫৪
Share: Save:

ফের জয় হাতছাড়া লাল-হলুদের। বেঙ্গালুরুর বিরুদ্ধে ১-১ ব্যবধানে শেষ করল এসসি ইস্টবেঙ্গল।

প্রথমার্ধের শুরুতে দুই দলেরই কেউই আক্রমণে উঠতে পারছিল না। আক্রমণে গেলেও খেই হারিয়ে ফেলছিল তারা। ২৮ মিনিটের মাথায় সেটপিস থেকের গোলের পথ খোলে ইস্টবেঙ্গল। ফ্রি কিক নেন অঙ্গৌসোনা। সেই বলে হেড করেন হাওকিপ সেমবোই। এগিয়ে যায় লাল-হলুদ। প্রথমার্ধে আরও একটি গোল পেতেই পারত ইস্টবেঙ্গল। কিন্তু গোলের সামনে এসে খেই হারিয়ে ফেলে তারা। ১-০ গোলে এগিয়ে থেকেই প্রথমার্ধ শেষ করে লাল-হলুদ।

দ্বিতীয়ার্ধে বেঙ্গালুরুর হয়ে মাঠে নামেন সুনীল ছেত্রী। আক্রমণের ঝাঁঝ বাড়ে তাঁদের। ৫৬ মিনিটের মাথায় বেঙ্গালুরুর হয়ে গোলমুখী ক্রস তোলেন রোশন। কিন্তু সেই বলে মাথা ছুঁইয়ে দেন ইস্টবেঙ্গলের সৌরভ দাস। নিজেদের গোলেই হেড করে ফেলেন তিনি। গোল শোধ হয়ে যায় সৌরভের আত্মঘাতী হেডে। ৭২ মিনিটের মাথায় গোল করার সুযোগ পেয়ে গিয়েছিলেন সুনীল। কিন্তু গোল লাইন থেকে সেই বল ফিরিয়ে দেন অরিন্দম। নিশ্চিত গোল বাঁচিয়ে দেন লাল-হলুদ অধিনায়ক।

জয়ের কাছে এসেও ফিরতে হল ইস্টবেঙ্গলকেও। এ বারের আইএসএল-এ এখনও জয় অধরা লাল-হলুদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

SC East Bengal Bengaluru FC ISL 2021-22
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE