Advertisement
২১ জুন ২০২৪
ISL 2022-23

আইএসএল জিতেই মুখ খুললেন মোহনবাগানের আশিক, ‘নিয়মিত শুনতে হয় কটূক্তি’

মালায়ালি ফুটবলারদের বিদ্রুপের শিকার হতে হয় বলে অভিযোগ করলেন এটিকে মোহনবাগানের ফুটবলার। তাঁর অভিযোগ সচিন তেন্ডুলকরের প্রাক্তন ক্লাব কেরলের বিরুদ্ধে।

ATK Mohun Bagan footballer Ashique Kuruniyan

কেরল ব্লাস্টার্সের সমর্থকদের বিরুদ্ধে মুখ খুললেন আশিক কুরুনিয়ান। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৪ মার্চ ২০২৩ ১৮:৩৪
Share: Save:

আইএসএল জিতেই কেরল ব্লাস্টার্সের সমর্থকদের বিরুদ্ধে মুখ খুললেন আশিক কুরুনিয়ান। মালায়ালি ফুটবলারদের বিদ্রুপের শিকার হতে হয় বলে অভিযোগ করলেন এটিকে মোহনবাগানের ফুটবলার। তাঁর অভিযোগ সচিন তেন্ডুলকরের প্রাক্তন ক্লাব কেরলের বিরুদ্ধে।

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে আশিক বলেন, “কেরলের মাঠে কেরল ব্লাস্টার্সের বিরুদ্ধে কোনও মালায়লি ফুটবলার খেলতে নামলেই তাকে কটূক্তি করা হয়। অন্য মাঠে ক্লাবের বিরুদ্ধে সমর্থকরা চিৎকার করলেও কোনও ফুটবলারকে আক্রমণ করা হয় না। এমন একটা রাজ্যে জন্মেছি, যেখানে ফুটবলের সংস্কৃতি রয়েছে। এর জন্য আমি গর্বিত। তাই যখন কোনও সতীর্থ জিজ্ঞেস করে যে, আমার রাজ্যে এমন কটূক্তি কেন করা হয়, তখন লজ্জায় আমার মাথা নিচু হয়ে যায়। আইএসএল অন্য শহরের ক্লাবের হয়ে খেলেছি। সেখানে নিজের রাজ্যের ফুটবলারদের উৎসাহ দেওয়া হয়, সে বিপক্ষের হয়ে খেললেও।”

২৫ বছরের আশিকের জন্ম কেরলের মালাপ্পুরমে। এটিকে মোহনবাগানের হয়ে খেলতে আসার আগে পুনে সিটি এবং বেঙ্গালুরুতে খেলেছেন তিনি। ২০১৮ সালে ভারতীয় দলে অভিষেক হয় এই উইঙ্গারের। ২৯টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন তিনি। আশিক বলেন, “ফুটবল তো এখন একটা পেশা। সব মালায়লি ফুটবলার কি কেরল ব্লাস্টার্সের হয়ে খেলতে পারবে? এখন আইএসএলে ২০ জনের বেশি মালায়লি ফুটবলার খেলছে। ধরে নেওয়া যাক এরা সকলে কেরলের হয়ে খেলতে এল। ক’জন খেলতে পারবে? বেঞ্চে বসে সময় কাটাতে হবে তাদের।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ISL 2022-23 ATK Mohun Bagan Ashique Kuruniyan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE