Advertisement
২৯ নভেম্বর ২০২২
Qatar World Cup 2022

এ বার কাতার বিশ্বকাপ দেখার সুযোগ মোবাইলেও! কোন অ্যাপ থাকলে দেখতে পাবেন ফুটবলের বিশ্বযুদ্ধ?

এ বার মোবাইলেও দেখা যাবে কাতার বিশ্বকাপ। মোবাইলে একটি নির্দিষ্ট অ্যাপ থাকলেই যে কোনও জায়গায় বসে ফুটবলের বিশ্বযুদ্ধ দেখা যাবে। তার জন্য অতিরিক্ত খরচ করতে হবে না দর্শকদের।

মোবাইলে নির্দিষ্ট অ্যাপ থাকলেই যে কোনও জায়গায় বসে ফুটবলের বিশ্বযুদ্ধ দেখা যাবে।

মোবাইলে নির্দিষ্ট অ্যাপ থাকলেই যে কোনও জায়গায় বসে ফুটবলের বিশ্বযুদ্ধ দেখা যাবে। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২২ ১৫:৪২
Share: Save:

টেলিভিশনের পাশাপাশি এ বার মোবাইলেও দেখা যাবে কাতারের ফুটবল বিশ্বকাপ। চলতি বছরের বিশ্বকাপ দেখানোর টেলিভিশন স্বত্ব কিনেছে রিলায়্যান্স গোষ্ঠী। খেলা দেখা যাবে ‘স্পোর্টস ১৮’ চ্যানেলে। তার পাশাপাশি এ বার ‘জিয়ো সিনেমা’-তেও দেখা যাবে বিশ্বকাপ। অর্থাৎ, মোবাইলে এই অ্যাপ থাকলেই যে কোনও জায়গায় বসে ফুটবলের বিশ্বযুদ্ধ দেখা যাবে। তাও আবার নিখরচায়।

Advertisement

স্পোর্টস ১৮ জানিয়েছে, জিয়ো পরিষেবা নেই এমন মোবাইলেও জিয়ো সিনেমা অ্যাপ ইনস্টল করা যাবে। সমস্ত টেলিকম পরিষেবার গ্রাহকরা জিয়ো সিনেমা অ্যাপ শীঘ্রই আইওএস ও অ্যান্ড্রয়েড ফোনে ডাউনলোড করতে পারবেন। ২০ নভেম্বর থেকে ১৮ ডিসেম্বর পর্যন্ত বিশ্বকাপ দেখার সুবিধা পাবেন তাঁরা। খেলা দেখার পাশাপাশি জিয়ো সিনেমাতে ইংরেজি, হিন্দি, তামিল, মালয়ালম ও বাংলা ভাষায় ধারাভাষ্য শুনতে পাবেন দর্শকরা।

এ ছাড়া খেলার প্রতি মুহূর্তের আপডেট, খবর, খেলার স্কোর ও অন্যান্য ভিডিয়ো দেখতে দর্শকরা ফেসবুক, ইনস্টাগ্রাম, টুইটার ও ইউটিউবের মতো সমাজমাধ্যমে স্পোর্টস ১৮ চ্যানেলকে ফলো করতে পারেন বলে জানানো হয়েছে।

ভায়াকম ১৮ স্পোর্টসের সিইও অনিল জয়রাজ জানিয়েছেন, কাতারে অনুষ্ঠিত ফিফা বিশ্বকাপ দেখার অভিজ্ঞতা যাতে দর্শকদের কাছে ভাল হয় তার চেষ্টা করেছেন তাঁরা। জিয়ো সিনেমাতে বিশ্বকাপ দেখে দর্শকরা এক অন্য রকম অভিজ্ঞতার সাক্ষী থাকতে পারবেন। তিনি বলেন, “আমরা চাই গ্রাহক ডিজিটাল মাধ্যম ও টেলিভিশনে বিশ্বস্তরের খেলা দেখার সুবিধা পান। আমরা দর্শকদের খেলা দেখার অভিজ্ঞতাকে আরও ভাল করতে চাই। স্পোর্টস ১৮ ও জিয়ো সিনেমাকে ভারতের মধ্যে সবচেয়ে পছন্দসই মিডিয়া প্ল্যাটফর্ম হিসাবে গড়ে তোলার চেষ্টা চালিয়ে যাচ্ছি।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.